খবরবিনোদন

KBC 13-এ হাজির প্রথম দৃষ্টিহীন প্রতিযোগী, কোটি টাকার প্রশ্ন করলেন অমিতাভ বচ্চন

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় গেম শো ‘কৌন বানেগা ক্রোড়পতি ‘ অর্থাৎ কেবিসি (KBC)। বলিউডের বিগবি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঞ্চালিত এই শো – এর জনপ্রিয়তা সারা বিশ্ব জুড়েই। মেধা আর সাধারণ জ্ঞানের উপর ভিত্তি করে কয়েকটি প্রশ্নের উত্তর দিলেই এই শো-য়ের প্রতিযোগীরা ঘরে তুলতে পারেন কোটি টাকাও। সম্প্রতি ২৩শে অগাস্ট থেকে শুরু হয়েছে KBC এর নতুন সিজেন KBC 13।

জনপ্রিয় এই রিয়্যালিটি শো এর মঞ্চে প্রতিবছর অনেক প্রতিযোগীরা আসেন অনেক স্বপ্ন বুকে নিয়ে। কেউ  নিজের সন্তানদের পড়াশোনা তো কেউ প্রিয়জনের চিকিৎসা তো কেউ আবার মহৎ উদ্দেশ্য নিয়ে প্রতিযোগিতায় অংশ নেন খেলায়। খেলার মধ্যে হার জিত থাকেই। তবে যারা এই মঞ্চে কোটিপতি হন সেই সমস্ত মানুষের জীবন পুরোপুরি বদলে যায় রাতারাতি।

Himani Bundela KBC Season 13

একঝটকায় যেমন কোটিপতি হয়ে যান প্রতিযোগীরা, তেমনি সেলেব্রিটিও হয়ে পড়েন। কৌন বানেগা ক্রোড়পতির মঞ্চ এমন অনেক মানুষেরই জীবন বদলে দিয়েছে। সম্প্রতি সিজেন ১৩তে হিমানী বুন্দেলা (Himani Bundela) নামের এক প্রতিযোগী হট সিটে উপস্থিত হয়েছেন। তবে হিমানী বাকি প্রতিযোগীদের থেকে  অনেকটাই আলাদা। কারণ তিনি দৃষ্টিশক্তি হীন।

তবে দৃষ্টি শক্তি না থাকলেও মনে রয়েছে জোর, ধীরে ধীরে প্রথম দ্বিতীয় থেকে ৫০ লক্ষ টাকার ১৪তম প্রশ্নের ধাপ পেরিয়েছেন তিনি। তাহলে তিনিই কি হচ্ছেন এই সিজেনের প্রথম কোটিপতি? এই প্রশ্ন এখন সকলের মনের মধ্যেই ঘোরাফেরা করছে। সম্প্রতি সোনিটিভির অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে হিমানী বুন্দেলাকে ১ কোটি টাকার ১৫তম প্রশ্ন করছেন অমিতাভ বচ্চন। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিওতে আরও উত্তেজনা বাড়িয়ে দিয়েছে সকলের মনে। ভিডিও শেয়ার করে লেখা হয়েছে হিমানী ১৫ কোটি জিতবেন কি না জানার জন্য দেখতে থাকুন কৌন বানেগা ক্রোড়পতি।

Related Articles

Back to top button