খবরবিনোদনসিনেমা

বাবার আপত্তি সত্ত্বেও মুক্তি পেতে চলেছে সুশান্তের জীবন নিয়ে তৈরী ছবি! রায় দিল হাইকোর্ট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) প্রয়াত হয়েছে প্রায় একবছর হতে চলল। তবে এখনো কোটি কোটি মানুষের মনে বেঁচে আছেন সুশান্ত। অভিনেতার মৃত্যুর পর থেকে লাগাতার ন্যায়ের দাবি জানিয়ে ভাইরাল হয়েছে #JusticeforSSR। অভিনেতার জীবনকাহিনী নিয়েই ইতিমধ্যেই তৈরী হয়েছে আস্ত একটি সিনেমা। সিনেমার নাম হল ‘ন্যায় : দ্য জাস্টিস’ (‘Nyay: The Justice)’।

কিন্তু সুশান্তের জীবন কাহিনী থেকে শুরু করে তার অকাল মৃত্যু এভাবে বড় পর্দায় তুলে ধরা হোক চান না অভিনেতার বাবা। এই ব্যাপারে আপত্তি জানিয়েছেন সুশান্তের বাবা কেকে সিং। এই মর্মে করতে মামলা পর্যন্ত জারি করেছিলেন অভিনেতার বাবা। কিন্তু আজ অর্থাৎ বৃহস্পতিবার সেই মামলায় সুশান্তের বাবার আবেদন খারিজ করলেন দিল্লি হাইকোর্টের (Delhi Highcourt) বিচারপতি সঞ্জীব নরুলা।

High Court Allows release of Nyay The Justice movie Made on Sushant Singh Death Story

গতবছর ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্লাট থেকেই উদ্ধার হয়েছিল অভিনেতার মৃতদেহ। এরপর তদন্ত শুরু হয়েছিল। যারপর একের পর এক নতুন তথ্য সামনে এসেছে। বলিউডের কিছু কালো দিক মানুষের সামনে এসেছে। বহু বড়সড় তারকাদের নাম জড়িয়েছিল। এবার সুশান্তের জীবনের কাহিনী নিয়ে ছবি বানিয়ে সেটা দর্শকদের দেখিয়ে টাকা কমাতে চাইছেন প্রযোজকরা। এই বিষয়ে সুশান্তের বাবার আগে সুশান্তের দিদি শ্বেতা সিং ও সরব হয়েছিলেন।

Sushant Singh Rajput K K Singh

এরপরই সুশান্তের বাবা আদালতে পিটিশন ফাইল করে মামলা করেন। তার মতে সুশান্তের কাহিনী বেঁচে টাকা তোলার চেষ্টা করছেন প্রযোজকেরা যেটা সুশান্ত ও তার পরিবারের প্রতি খুবই অসম্মানজনক। সুশান্তকে নিয়ে একটি নয় মোট তিনটি ছবির প্রস্তাবনা রয়েছি যেগুলি হল – ‘ন্যায় : দ্য জাস্টিট’, ‘সুইসাইড অর মার্ডার : এ স্টর ওয়াজ লস্ট’, ‘শশাঙ্ক’। কিন্তু মামলায় হেরে গেলেন সুশান্তের বাবা।

দিল্লি হাইকোর্টের বিচারপতি সঞ্জীব নরুলা রায়ে জিতে গেল প্রযোজকদের পক্ষ। এই প্রসঙ্গে ছবি নির্মাতাদের পরামর্শক এপি সিং জানিয়েছেন যে এটা শুধুমাত্র তাদের জয় নয়। বরং এটা বলিউডের সমস্ত প্রযোজকদের জয় যারা সমাজের নানা বিষয়কে সঠিকভাবে দর্শকদের কাছে তুলে ধরতে চায়। যদিও সুশান্তের পরিবারের মতে এই ছবিতে সুশান্ত তদন্তের ওপর প্রভাব পড়তে পারে। ও মানুষের মনেও ভুল ধারণা তৈরী করা হতে পারে।

Related Articles

Back to top button