বিনোদন

সম্পর্ক ভাঙার যুগে একসাথে ৫ বছর কাটিয়ে দিলেন হেজেল যুবরাজ! বিবাহবার্ষিকীতে আদরে মুড়লেন দুজন দুজনকে

প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং এবং হেজেল কিচের জুটি হল বলিউড এবং ক্রীড়া জগতের অন্যতম জনপ্রিয়। জনপ্রিয় দম্পতি গত ৩০ শে নভেম্বর তাদের পঞ্চম বিবাহ বার্ষিকী উদযাপন করলেন। এই বিশেষ দিনে, তাদের বিয়ের ৫ম বিবাহ বার্ষিকীর উপলক্ষে, যুবরাজ পত্নী হেজেল কিচ তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের বিয়ের একটি অদেখা ছবি শেয়ার করেছেন। এবং সোশ্যাল মিডিয়ায় তার এই পোস্ট তুমুল ভাইরাল হয়েছে। একই সাথে যুবরাজ সিং -ও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার স্ত্রী হেজেল কিচের সাথে একটি খুব সুন্দর ছবি শেয়ার করেছেন এবং তাকে শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

ক্রিকেট বিশ্বের সাথে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির দীর্ঘ সম্পর্ক রয়েছে এবং বলিউড জগতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা ক্রিকেটারদের তাদের জীবনসঙ্গী করেছেন এবং এই অভিনেত্রীদের তালিকায় বলিউড অভিনেত্রী হেজেল কিচের নামও রয়েছে।যুবরাজ সিং এবং হেজেল কিচ ৩০ নভেম্বর, ২০১৬ সাল-এ চণ্ডীগড়ে ধুমধাম করে বিয়ে করেছিলেন এবং বলিউড এবং খেলাধুলার সমস্ত সেলিব্রিটি এই বিয়েতে উপস্থিত ছিলেন। এখন এই জুটি বিয়ের ৫ বছর পূর্ণ করেছে।

হেজেল কিচ এবং যুবরাজ সিং তাদের পঞ্চম বিবাহ বার্ষিকী একটি বিশেষ উপায়ে উদযাপন করেছেন। হেজেল তাদের বিয়ের সেরা ছবিগুলি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং যুবরাজ সিংকে বিবাহ বার্ষিকী উইশ করেছেন। পাশাপাশি হেজেল লিখেছেন যুবরাজ সিংয়ের জন্য একটি সুদৃশ্য নোট-

হেজেল কিচ তার বিবাহ বার্ষিকীর বিশেষ দিন উপলক্ষ্যে যে ছবিটি শেয়ার করেছেন তা একটি কালো এবং সাদা ছবি, এই ছবিতে যুবরাজ সিং হ্যাজেল কিচকে খুব আদর করে দেখছেন। এই নোটটি করার সময় লেখা আছে যে, “সেই সময়ে যখন আমরা একে অপরের সাথে প্রথম দেখা করি তখন আমি বুঝতে পারি যে বড় কিছু ঘটেছে কিন্তু কি জানি না।” আমি জানতাম না যে আমার জীবন চিরতরে বদলে যাবে। হেজেল এই নোটে আরও লিখেছেন, ‘সবচেয়ে বড় পরিবর্তনের ৫ বছর শুভ। আমার জীবনে এমন একটি সুখ ছিল যা আমি খুঁজছিলাম না বা জানতাম না। আমি তোমাকে ভালবাসি আমার জীবন সম্পূর্ণ করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।”

Yuvraj Singh Hazel keech

একই সাথে যুবরাজ সিং তার স্ত্রীকে বিবাহ বার্ষিকীতে অভিনন্দন জানিয়ে একটি খুব সুন্দর ছবিও শেয়ার করেছেন এবং এই ছবির সাথে যুবরাজ সিং ক্যাপশনে লিখেছেন, “৫ বছর শক্তিশালী। আমি তোমাকে ভালোবাসি এবং তোমাকে মিস করছি। আমরা খুব শীঘ্রই একসঙ্গে থাকব শুভ বিবাহ বার্ষিকী বেবি।”

Related Articles

Back to top button