ভাইরালভিডিও

রানু মন্ডল, স্যান্ডি সাহার পর এবার ‘বাদাম বাদাম’ এর হিন্দি ভার্সন গেয়ে ভাইরাল বাংলাদেশের হিরো আলম

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম’ এই গানটা বর্তমানে সবারই এক আধ বার শোনা হয়ে গিয়েছে। আসলে বর্তমান ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে সকলেই কম বেশি সোশ্যাল মিডিয়ার (Social Media) প্রতি আসক্ত। আর নেটপাড়ায় প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়। এমনই একটি ভাইরাল ভিডিও (Viral Video) এখন সর্বত্র ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

আসলে বীরভূমের দুবরাজপুরের এক ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের গানের এই সুরে মেতে উঠেছে নেটপাড়া। বেশ অভিনব কায়দায় গান গেয়ে শুনিয়েছেন তিনি। ইতিমধ্যেই গানটি দিয়ে রিমিক্স তৈরী হয়ে গেছে। আর সেই রিমিক্স গানের লাইন গুলো রীতিমত মুখস্ত হয়ে গিয়েছে সকলের।

ইতিমধ্যেই এই টিউনে অসংখ্য রিল ভিডিও থেকে শুরু করে, কভার, নাচের ভিডিও তৈরি হয়ে গেছে। বাংলার বিখ্যাত দুই সোশ্যাল মিডিয়ার তারকা স্যান্ডি সাহা, থেকে রাণু মন্ডলের কন্ঠেও শোনা গিয়েছে ভাইরাল গান ‘বাদাম বাদাম’। আসলে এই সোশ্যাল মিডিয়ার যুগে এক প্রান্তের প্রতিভা আরেক প্রান্তে পৌঁছে যায় নিমেষে, ঠিক যেভাবে এই ‘বাদাম কাকু’র নিজের মতো করে গাওয়া একটি গান মানুষের বেজায় মনে ধরেছে।

বাদাম কাকুর গান এতোই জনপ্রিয় হয়েছে যে সে গানের কপিরাইট চেয়ে পুলিশের দারস্থ পর্যন্ত হয়েছিলেন। এবার রাণু মন্ডল, স্যান্ডি সাহা, হাজারো ভিডিওর পর মাঠে নামলেন বাংলাদেশের জনপ্রিয় নেট তারকা হিরো আলম৷ আর সবার থেকে আলাদা বা ব্যতিক্রম হতে চান তিনি, সেই ভাবনা থেকেই সম্পূর্ণ নিজের মতো করে হিন্দিতে এই ভাইরাল গান গেয়েছেন তিনি। কেমন সে গানের কথা, তা আর আমি বলব না, আপনারাই শুনে নিন- রইল ভিডিও

Related Articles

Back to top button