গানবিনোদনভাইরালভিডিও

‘ইন্তিজার কাপতাপ’! ভুল উচ্চারণে প্রয়াত কেকের বিখ্যাত গান গেয়ে গুষ্টি উদ্ধার করে দিলেন হিরো আলম

সশরীরে তিলোত্তমা কলকাতায় শো করতে এসেছিলেন কেকে। কিন্তু যেভাবে এসেছিলেন সেভাবে আর ফিরতে পারলেন কই? সেই নব্বইয়ের দশক থেকে শুরু করে এ পর্যন্ত একাধিক দুর্দান্ত গান উপহার দিয়েছেন কেকে তথা কৃষ্ণকুমার কুন্নাত (Krishnakumar Kunnath)। সেই সমস্ত গান সুখ দুঃখ থেকে শুরু করে সব রকম সময় এর সঙ্গী হয়েছে শ্রোতাদের। কিন্তু গত মঙ্গলবার চিরকালের মত বন্ধ হয়েছে তাঁর কন্ঠ। গায়কের মৃত্যুতে কার্যত ভেঙে পড়েছে গোটা দেশ৷ বিভিন্ন ভাবে তাকে জানানো হচ্ছে শ্রদ্ধা, সম্মান৷ এবার তাকে ট্রিবিউট দিলেন বাংলাদেশের হিরো আলম (Hero Alom)।

তাকে আলাদা করে চেনানোর প্রয়োজন নেই। তার আসল নাম আশরাফুল আলম হলেও তিনি সকলের কাছে হিরো আলম নামেই পরিচিত। ফেসবুক থেকে ইউটিউবে তার অবাধ রাজত্ব। নিজেই চলচ্চিত্র পরিচালনা থেকে শুরু করে গান গাওয়া এমনকি সিনেমায় অভিনয় সবটাই করেন আর সেই সব শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এসব করে প্রশংসার বদলে ট্রোল বা কটাক্ষই বেশি পাওনা হয় তাঁর।

এবারেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল। কেকের গাওয়া ‘কাইটস’ সিনেমার জনপ্রিয় গান ‘জিন্দেগী দো পাল কী’। এবার সেই গানই গাইলেন হিরো আলম। কিন্তু তার গানে না আছে সুর, না আছে তাল না রয়েছে উচ্চারণের ছিরি। অথচ সেসবের তোয়াক্কা না করেই প্রতিবারের মতো তিনি কনফিডেন্টলি গেয়ে গিয়েছেন প্রয়াত গায়কের গান। গান শুনে নেটিজেনদের দাবি, ‘ভাগ্যিস কেকে মারা গিয়েছেন।’

Hero Alom

এদিকে, সম্প্রতি হিরো আলমের গলায় রবীন্দ্র সঙ্গীতের ভিডিওও সর্বত্র ছেয়ে গিয়েছে। আর সেই গান শুনেই ক্ষেপে লাল হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভিডিও এর শুরুতেই দেখা যাচ্ছে রবীন্দ্রনাথের ‘আমারও পরাণ যাহা চায়, তুমি তাই তুমি তাই গো’ গাইছেন তিনি। এরপর ‘আমি শুনেছি সে দিন তুমি’ গানটি গেয়ে শুনিয়েছেন তিনি। নেটিজেনদের তাই সাফ বক্তব্য যে গানই তিনি গান, সেই গানেরই ১২ টা বাজিয়ে ছাড়েন।

Related Articles

Back to top button