বিনোদন

‘আমার সঙ্গে সুখে ঘর করছে নুসরত, ও শুধুই আমার’! বিস্ফোরক হিরো আলম

গত কয়েকদিন সংবাদের শিরোনামে লাগাতার উঠে আসছে একটাই নাম নুসরত জাহান (Nusrat Jahan) । তার ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছেনা তার। এদিন নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এদিকে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর বেবিবাম্পের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে।

তবে নিখিল স্পষ্ট জানিয়েছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। এই মন্তব্যের পরেই নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। বিতর্ক চলছে যশ-নুসরতের সম্পর্ক নিয়েও। এবার বাংলাদেশের জনপ্রিয় মুখ হিরো আলম (Hero alom) গর্জে উঠলেন সোশ্যাল মিডিয়ায়। সাফ জানালেন নুসরত আর কারোর না নুসরত শুধুই তার।

কী অবাক হচ্ছেন? তবে খোলসা করে বলা যাক। আসলে হিরো আলমের স্ত্রীয়ের নাম নুসরত জাহান সুমি (nusrat jahan sumi)। সম্প্রতি খবর রটে নুসরতের সঙ্গে নাকি মনোমালিন্যের কারণে তাদের সম্পর্কে বিচ্ছেদ ঘটতে চলেছে। বাংলাদেশের বেশ কিছু ইউটিউবার এই নিয়ে সরব হন, তাদের বক্তব্য হিরো আলম নাকি নুসরতকে ছেড়ে ‘চিকন আলি’-র সঙ্গে ঘর বাঁধছেন।

এবার নুসরতের সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুললেন হিরো আলম। বেশ রাগান্বিত ভাবেই হিরো আলম লিখলেন, ‘কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সঙ্গে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!’

অর্থাৎ নুসরতের সঙ্গে তার সম্পর্ক যে এক্কেবারে টাইট আছে সেটা সাফ জানিয়ে দেন আলম। এদিকে ভারতীয় বাঙালি অভিনেত্রী নুসরতও গত কয়েকদিন ধরেই বিতর্কের শীর্ষে রয়েছে। অনেকেই আলমের স্ত্রী তাকে ভেবে ভুল করে বসেছেন, কেনবা দুজনের নামই ঘটনাচক্রে এক। প্রসঙ্গত, হিরো আলমের ইউটিউবে প্রকাশ ‘বাবু খাইছো’ গানের হাত ধরে। গানটি বিপুল জনপ্রিয় হয়। কিন্তু তার চেহারা, গানের গলা সব নিয়েই বিপুল সমালোচনা লেগেই থাকে, তবে সেসবে কোনো কালেই দমে যাননি হিরো আলম।

Related Articles

Back to top button