বিনোদনভাইরালভিডিও

নুসরতের সাথে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন মেয়ে নিয়ে ঘুরছেন হিরো আলম! কে তার প্রেমিকা?

বাংলদেশের অভিনেতা হিরো আলম (Hero Alam)। যার আসল নাম আশরাফুল আলম হলেও হিরো আলম নামেই তিনি বেশি পরিচিত। তিনি এই মুহুর্তে নেটপাড়ার নয়া সেনসেশন। ফেসবুক থেকে ইউটিউবে তার দাপট অব্যাহত। অভিনয় থেকে শুরু করে নাচ গান যে ভিডিওই শেয়ার করুন না কেন নেটপাড়ায় বহুবার ট্রোলের শিকার হতে হয়ে তাকে। তবু হাল ছাড়তে বাধ্য নন আলম। দিন কয়েক আগেই বাংলাদেশ থেকে পশ্চিমবাংলায় উড়ে এসে ভাইরাল বাদাম কাকু, এবং রানু মন্ডলের সঙ্গে গান বেঁধেছিলেন তিনি।

তারপর তিনি শিরোনামে আসেন ব্যক্তিগত সম্পর্কের জেরে। বাংলাদেশী তারকার হিরো আলমের দুটি বিয়ে। তার দ্বিতীয় স্ত্রী এর নাম নুসরত জাহান। ২০১৯ সালে বিয়ে করেন বাংলাদেশের এই জনপ্রিয় তারকা। জানা গেছে, বাংলাদেশের বগুড়ায় হিরো আলমের প্রথম পক্ষের স্ত্রী ও তার সন্তান থাকেন। এই প্রসঙ্গেই তারকার দ্বিতীয় পক্ষের স্ত্রী জানান যে, তিনি জানতেনই না তার প্রথম পক্ষের স্ত্রীয়ের সাথে আলমের ডিভোর্সই হয়নি।

এবার বর্তমান স্ত্রীয়ের সাথে তার সম্পর্কের টানাপোড়েন বড় জায়গায় গিয়েছে। এই নিয়েও জল্পনার শেষ নেই। কিন্তু শেষ পর্যন্ত আর বৈবাহিক সম্পর্ক বাঁচিয়ে রাখতে পারলেন না বাংলাদেশের ভাইরাল তারকা হিরো আলম।

তার বর্তমান স্ত্রী নুসরত জাহানের অভিযোগ, প্রাক্তন স্ত্রীয়ের সাথে এখনও পর্যন্ত যোগাযোগ রেখে চলেছেন হিরো আলম। এছাড়াও আলমের নাকি বহু নারীদের সাথেই সহবাসের সম্পর্ক ছিল।

এই বিতর্ক যখন মাথাচাড়া দিয়েছে তখনই নাকি আরও একটা নতুন প্রেমে কার্যত হাবুডুবু খাচ্ছেন আলম৷ তার নতুন প্রেমিকা রিয়া মণি৷ আপাতত তার সাথে জুটি  বেঁধেই সারা দেশে একাধিক স্টেজ শো করে চলেছেন আলম। তাদের প্রেম সম্পর্ক আলম মুখে ‘হ্যাঁ’ ‘না’ কিছুই বলেননি, কিন্তু তার মুখের কোণের লাজুক হাসিই বুঝিয়ে দিয়েছে ‘ডাল মে কুছ কালা হ্যায়’। এই মুহুর্তে রিয়া মণি এবং আলম একই সাথে থাকছেন। খুব শিগগিরই নাকি তাদের একসাথে সিনেমাতেও দেখা যাবে।

Related Articles

Back to top button