বিনোদনসিনেমা

RRR মুক্তির পর থেকে কালো পোশাক আর খালি পা ছাড়া দেখা যাচ্ছে না রামচরণ কে! রইল আসল কারণ

পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) বহু প্রতিক্ষীত সিনেমা ‘আর আর আর’ (RRR) মুক্তির পর থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে বক্স অফিসে। ট্রিপল আর এর এই বিরাট সাফল্য ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড তৈরি করেছে। দক্ষিণী সিনেমার বিরাট দাপটের সামনে ধুয়ে মুছে সাফ একের পর এক হিন্দি সিনেমার রেকর্ড। গত বছরের শেষে আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ এর পর ষষ্ঠ, একের পর এক নিত্যনতুন রেকর্ড করে চলেছে রাজামৌলির ট্রিপল আর।

তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতা রামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপর ভিত্তি করে তৈরি এই পিরিয়ড ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার রামচরণ তেজা (Ramcharan Teja) এবং জুনিয়র এন টি আর (Junior NTR) ।এই সিনেমা মুক্তির পর থেকে কার্যত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন তামিল সুপারস্টার রামচরণ।২৪ মার্চ মুক্তির পর থেকে ইতিমধ্যেই ১০০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। প্রসঙ্গত ‘আরআরআর’ মুক্তির আগেও জনপ্রিয় ছিলেন রামচরণ।

কিন্তু আর আর আর এর আকাশ ছোঁয়া সাফল্যের পর তামিল সুপারস্টার চিরঞ্জীবীর ছেলে রামচরণের কদর বেড়েছে আরও। একের পর এক পরিচালক,প্রযোজকদের তরফে দেওয়া হচ্ছে ঢালাও প্রস্তাব। ডাক আসছে বলিউড থেকেও। ছবিটি বক্স অফিসে যেভাবে অপ্রতিরোধ্য সাড়া পেয়ে চলেছে তাতে নির্মাতারা বেজায় খুশি। সিনেমার এই বিরাট সাফল্য উদযাপন করতে সম্প্রতি মুম্বাই এসেছিলেন ‘আর আর আর’-এর নির্মাতারা। আরব সাগরের পাড়ে ট্রিপল আর এর এই সাকসেস পার্টিতে হাজির ছিলেন এসএস রাজামৌলি, অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। এদিনের পার্টিতে কার্যত বসেছিল চাঁদের হাট। কিন্তু পার্টিতে একটি বিষয় নজর কেড়েছে সকলের।


এদিনের পার্টিতে সবার পায়ে জুতো থাকলেও রামচরণের পায়ের জুতো জোড়া ছিল হাওয়া। তবে শুধু এই পার্টিতেই নয় বিগত বেশ কিছুদিন ধরে ছবির প্রচার হোক কিংবা কোনো রিয়ালিটি শোয়ের মঞ্চ সব জায়গাতেই খালি পায়ে (Barefoot) ঘুরছেন রামচরণ। এছাড়া লক্ষণীয় বিষয় হল সর্বক্ষণ অন্য কোনো রঙ নয় শুধু মাত্র কালো পোশাকেই দেখা যাচ্ছে এই তামিল সুপারস্টার কে। কিন্তু কেন? কারণ জানতে চাইছেন সকলেই।

আসলে বাবা চিরঞ্জীবীর মতোই রামচরণও আয়াপ্পা ঠাকুরের ভক্ত। তাই প্রতি বছরই এই নির্দিষ্ট সময়ে ৪১ দিনেন ব্রত পালন করেন অভিনেতা। কেরলের শবরীমালা মন্দিরে যাওয়ার আগে ভক্তদের ৪১ দিন ধরে বেশকিছু কঠোর নিয়মের মধ্যে দিয়েই চলতে হয়। তাই ঈশ্বর ভক্ত রামচরণও সেই নিয়ম মেনেই কালো পোশাক এবং সব জায়গায় খালি পায়ে ঘটনার পাশাপাশি মেনে চলছেন আর বেশ কিছু নিয়ম।তার মধ্যে রয়েছে টানা নিরামিষ খাবার খাওয়া, মদ স্পর্শ না করা। এমনকি ব্রত চলাকালীন বিছানায় নয় মাটিতে ঘুমবেন অভিনেতা। এছাড়া এই সময়ে, চুল দাড়িও কাটা যায় না। রমচরণের এই ঈশ্বর ভক্তি দেখে আপ্লুত তার অসংখ্য অনুরাগী।

Related Articles

Back to top button