গসিপবিনোদন

হেমা মালিনী অভিষেককে তার জামাই করতে চেয়েছিলেন, ইশা দেওলের কারণে ভেঙে যাওয়া সম্পর্ক

প্রবীণ বলিউড অভিনেত্রী হেমা মালিনী (Hema Malini) তার অভিনয় এবং সৌন্দর্য দিয়ে সকলের হৃদয়ে রাজত্ব করেন। তার সম সময়ে, বলিউডের ড্রিমগার্ল হেমা মালিনী বলিউডের তাবড় তাবড় পরিচালক এবং অভিনেতাদের সাথে কাজ করেছেন। হেমা ও অমিতাভ বচ্চন একসঙ্গে অনেক ছবি করেছেন। মানুষ পর্দার এই জুটিকে খুব পছন্দ করতেন, এমনকি আজও এই জুটি এভারগ্রীণ।

‘ভগবান’ ছবিতে অমিতাভ এবং হেমা দুজনের অনবদ্য অভিনয় আজও চোখে লেগে রয়েছে দর্শকদের। তবে ফিল্মি জগতের পাশাপাশি হেমা ও অমিতাভ বাস্তব জীবনেও দারুণ ভালো বন্ধু। এই বন্ধুত্ব থেকেই দুজনে একে অপরের সাথে দৃঢ় বন্ধনও ভাগ করে নেয়। যদিও খুব কম মানুষই জানেন যে, হেমা এবং অমিতাভ তাদের বন্ধুত্বকে আত্মীয়তায় পরিণত করতে চেয়েছিলেন। হেমা মালিনী চেয়েছিলেন অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে তার জামাই হিসেবে ঘরে তুলতে।

Amitabh Bacchan অমিতাভ বচ্চন Hema Malini হেমা মালিনী Satte Pe Satta

নিজ কন্যা ইশা দেওলের সাথে জুনিয়র বচ্চনের বিয়ে দিতে চেয়েছিলেন হেমা। কিন্তু ইশা এই বিয়েতে মত দেননি, এবং তিনি স্পষ্ট জানিয়েছিলেন অভিষেকের প্রতি তার কোনোও অনুভূতি নেই।

করণ জোহার ইশাকে জিজ্ঞেস করেছিলেন, তোমার মা হেমা মালিনী কি অভিষেক বচ্চনের মতো জামাই চান? আপনি এই বিষয়ে কি বলতে চান? ইশা হেসে জবাব দিল। “আমার মা খুব মিষ্টি। অভিষেক সেই সময়ে সবচেয়ে যোগ্য ব্যাচেলর, তাই মায়ের বক্তব্য অভিষেক আমাত বর হবে। আমার মা শুধু চান আমি একজন ভালো জীবনসঙ্গীর সঙ্গে থিতু হই। তিনি অভিষেককে সেরা এবং নিখুঁত বলে মনে করেন। কিন্তু আমি তা করি না।

শুধু তাই নয়, ইশা দেওল বলেছিলেন যে তিনি অভিষেককে বড় ভাই হিসাবে দেখেন। জানিয়ে রাখি, ২০১২ সালে ইশা তার স্কুল বন্ধু এবং বিখ্যাত ব্যবসায়ী ভারত তখতানির সাথে বিয়ে করেছিলেন।

Related Articles

Back to top button