গসিপবিনোদনসিনেমা

এক যুগ পেরিয়েও সমান সুন্দরী! মাধুরী থেকে হেমা, নিয়ম বদলে দিয়ে আজও এবারগ্রীন এই ৫ অভিনেত্রী

বলিউডে সুন্দরী অভিনেত্রীদের কমতি নেই। তাদের মধ্যে অধিকাংশেরিই অবশ্য সময়ের সাথে সাথেই ফিকে হতে শুরু করে রূপ, যৌবন। তবে বলিউডে আজও এমন কয়েকজন এভারগ্রীন অভিনেত্রী রয়েছেন বয়স বাড়ার সাথে যাদের রুপের জৌলুস কমে তো নি উল্টে দিনের পর দিন একই রকম সুন্দরী থেকে তাক লাগিয়েছেন তারা। আজ বং ট্রেন্ডের পাতায় থাকল এমনই ৫ বলিউড অভিনেত্রীর নামের তালিকা।

১) রতি অগ্নিহোত্রী (Rati Agnihotri)


বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রতি অগ্নিহোত্রী। ৮০-র দশকের এই সুন্দরী অভিনেত্রীর রূপের ছটায় আজও মুগ্ধ গোটা দেশ। বিশেষ করে তার ঠোঁটের উপরের তিল দেখে পাগল হয়ে যেতেন ভক্তরা। আজও এই বয়সে তিনি যেভাবে নিজের ওজন এবং নিজের সৌন্দর্য ধরে রেখেছেন তা এককথায় অনবদ্য।

২) হেমা মালিনী (Hema Malini)


বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীর কাছে বয়স একটা সংখ্যা মাত্র। তার সৌন্দর্য নিয়ে নতুন করে কিছু বলার নেই। বয়স বাড়লেও সৌন্দর্যে আজও ভাটা পড়েনি অভিনেত্রীর। তার মতোই সুন্দরী তার দুই মেয়ে অহনা এবং এশা। চিরসুন্দরী হেমা মালিনী আজও তার চেহারা এবং ব্যক্তিত্বকে আগের মতোই ধরে রেখেছেন।

৩) সিমি গরেওয়াল (Simi Grewal)


বলিউডের এই চির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সিমি গরেওয়াল। বয়স বাড়লেও আগের মতোই আজও সমান সুন্দরী রয়েছেন এই অভিনেত্রী। অতীতের ছবির সাথে আজও তার কোনো পার্থক্য চোখে পড়ে না।

৪) মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)


বলিউডের ধকধক গার্ল মাধুরী দিক্ষিত মানেই এভারগ্রীন অভিনেত্রী। বয়স আজও তাকে ছুঁতে পারেনি।সময়ের সাথে দিনে যেন তার বয়স যেন কমছে। আজও তার অভিনয়ের পাশাপাশি নাচের জাদুতে মুগ্ধ গোটা দেশ।

৫) রবিনা টান্ডন (Rabina Tandon)


জনপ্রিয় অভিনেত্রী রবিনা টান্ডনের রূপের জাদুতে আজও মুগ্ধ গোটা দেশ। সেইসাথে তার অতুলনীয় নাচের ছন্দে মুগ্ধ অসংখ্য অনুরাগী। এই বয়সেই অভিনেত্রীর এমন মারকাটারি ফিগার ঘুম ওড়াতে পারে অগণিত ভক্তদের।

Related Articles

Back to top button