গসিপবিনোদনসিনেমা

ফুলশয্যার রাতেই স্বপ্নভঙ্গ! শাহরুখ-গৌরির বিয়ের প্রথম রাত নষ্ট করে দিয়েছিলেন হেমা মালিনি

বলিউডের (Bollywood) জনপ্রিয় পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন শাহরুখ-গৌরি (Shahrukh- Gouri)। একদিকে ইন্ডাস্ট্রিতে একের পর এক বিবাহ বিচ্ছেদের জেরে যখন বিয়ে, ভালোবাসা এসবের ওপর থেকে সকলের বিশ্বাস উঠে যেতে শুরু করেছে, তখনই বছরের পর বছর একে অপরের প্রতি তাঁদের কমিটমেন্ট দেখে অনেকেই মনে মনে বলে ওঠেন ‘True love does exist’ অর্থাৎ সত্যিকারের ভালোবাসা এখনও বেঁচে আছে।

শাহরুখ-গৌরীর লাভ স্টোরিও রূপকথার গল্পের চেয়ে কিছু কম নয়। কলেজ লাইফ থেকেই একে অপরকে পছন্দ করতেন শাহরুখ গৌরী। ১৯৯১ সালের ২৫ শে অক্টোবর পথ চলা শুরু হয়েছিল তাঁদের । আর কিছুদিন আগেই নিজেদের দাম্পত্য জীবনের ৩১ বছর পূর্ণ করেছেন বলিউডের এই পাওয়ার কাপল। কিন্তু বিয়ের প্রথম রাতেই এক আশ্চর্য অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন গৌরি।

Shahrukh Khan Gauri Khan

প্রত্যেক মেয়েদের জীবনেই তাঁদের বিয়ের প্রথম রাত নিয়ে অনেক স্বপ্ন থাকে। কিন্তু একটি বিশেষ কারণে সবকিছুই বিসর্জন দিতে হয়েছিল গৌরিকে। আর কারণ ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনী। আসলে সেসময় ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করতে রীতিমতো স্ট্রাগল করছেন শাহরুখ। তখনও তিনি বলিউড বাদশা হয়ে ওঠেননি।

সেসময় বিয়ের প্রথম রাতেই হেমা মালিনীর সাথে শুটিংয়ের ডাক পেয়েছিলেন শাহরুখ। তাই বর্ষীয়ান অভিনেত্রীর সাথে নিজের লেডি লাভ গৌরির পরিচয় করাতে তাকে সঙ্গে নিয়েই শুটিং ফ্লোরে চলে গিয়েছিলেন শাহরুখ। কিন্তু সেখানে গিয়ে শাহরুখ জানতে পারেন ফ্লোরে সবাই থাকলেও উপস্থিত নেই স্বয়ং মালিনি। তাঁর সাথে দেখা করার জন্যই শুটিং ফ্লোরেই অপেক্ষা করতে থাকেন শাহরুখ গৌরি।

এরপর গৌরিকে বসিয়ে রেখেই শুটিংয়ে চলে যান শাহরুখ। এরপর শুটিং সেরে এসে শাহরুখ দেখেন গা ভর্তি গয়না আর ভারি শাড়ি পড়েই একটা চেয়ারে বসে ঘুমিয়ে পড়েছেন গৌরি। সেইসাথে রয়েছে মশার প্রচন্ড উৎপাত। নববধূ গৌরিকে এই অবস্থায় দেখে সেদিন চোখে জল এসে গিয়েছিল শাহরুখের।আর এভাবেই হেমা মালিনির কারণে ফুলশয্যার রাতটাই মাটি হয়ে গিয়েছিল শাহরুখ গৌরির।

Related Articles

Back to top button