ভাইরালভিডিও

ট্রাফিক জ্যামে নো মাথা গরম! রোডের ওপর হেলমেট পড়েই অসাধারণ নাচ বাইক আরোহীর, রইল ভাইরাল ভিডিও

সত্যিই কত লোকের কতশত প্রতিভা রয়েছে, যেগুলো হয়তো আমরা সোশ্যাল মিডিয়া (Social Media) না থাকলে জানতেও পারতাম না। কেউ অসাধারণ গান গাইতে পারে তো কেউ আবার দুর্দান্ত  নাচতে পারে। এছাড়াও আরও অনেক প্রতিভা রয়েছে আমাদের আসে পাশেই। যেগুলো বর্তমানে ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল (Viral) হয়ে পড়ছে প্রতিদিন।  সম্প্রতি এমনি এক প্রতিভাবান ডান্সারের খোঁজ মিলল ইন্টারনেটে।

রাস্তায় গাড়ি চালাতে গিয়ে বা বাসে ট্যাক্সিতে করে কোথাও যাওয়ার সময় ট্রাফিক জ্যামে থাকার অভিজ্ঞতা কম বেশি সকলেরই রয়েছে। বিশেষত যারা শহরে থাকেন তাদের এই অসুবিধা আরও বেশি হয়। ট্রাফিকের মধ্যে আটক পড়তে একপ্রকার অসহ্য লাগে। কিন্তু এই আটক পড়ার মুহূর্তটাকে ভালো মুহূর্তে পরিণত করে দিতে পারে কিছু জিনিস। ভাবছেন কি সেই জিনিস?  সেটা হল দুর্দান্ত একটা নাচের পারফর্মেন্স।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে রাস্তার ট্রাফিক জ্যামের মাঝে ক্ষনিকের জন্য  আনন্দকর মুহূর্তে তৈরী করে দিচ্ছে এক ব্যক্তি। রেড লাইটে গাড়ি দাঁড়ানোর পর নিজের বাইক থামিয়ে রাস্তায় নেমেছে সে। মাথায় হেলমেট পরেই নাচতে শুরু করেছে সে। আর নাচটা কিন্তু মোটেই খারাপ নয় বরং বেশ ভালো।

রাস্তার মাজেহ ট্রাফিক জামে আটকে এমন নাচ দেখতে পেলে আর রাগ থাকে নাকি! ব্যস্ততার ফাঁকে একটু বিনোদন পেলে সবারই ভালো লাগে। যেমনটা জানা যাচ্ছে রাস্তার মাঝে রেড লাইটে গাড়ি থামিয়ে নেচেই ভাইরাল হয়ে পড়েছে ওই ব্যক্তি। ভাইরাল হওয়া এই ব্যক্তির নাম সুবোধ লন্ধে। সোশ্যাল মিডিয়াতে হেলমেট গাই শুভ নামেও পরিচিত সে।

ইতিমধ্যেই তাঁর শেয়ার করা নাচের ভিডিও লক্ষাধিক মানুষ দেখে ফেলেছে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। ইনস্টাগ্রামেও তাঁর ভিডিওতে লক্ষাধিক দর্শক রয়েছে। নেটিজেনদের একাংশের মতে দারুন উপায় ট্রাফিক জ্যামে মাথা গরম না করে এভাবে উপভোগ করার। তাছাড়া নাচটাও বেশ ভালোই করতে পারে, তাই অনেকেই প্রশংসায় ভড়িয়েছেন সুবোধকে।

অন্যদিকে নেটিজেনদের কিছুজনের আবার এই কান্ড একেবারেই পছন্দ নয়। তাদের মতে রাস্তার মাঝে এভাবে নাচ মোটেও উচিত নয়। জনপ্রিয়তা পাবার লোভে এমনটা না করে ভালো। তাছাড়া রিল বানানোর সময় এই নাচ করা হয়, তাই বাকিরা নাচ দেখতে পেলেও মিউজিক শুনতে পায় না।

Related Articles

Back to top button