খবরবিনোদনসিরিয়াল

একসময় নাচে মাতিয়েছিলেন গোটা ভারত, একদশক পর আবারও অভিনয়ে ফিরছেন হেলেন

বলিউডের (Bollywood) অভিনেত্রীদের মধ্যে অন্যতম বর্ষীয়ান অভিনেত্রী হেলেন (Helen)। একসময় হিন্দির সিনেমার জগতে জনপ্রিয়তার শীর্যে ছিলেন অভিনেত্রী। বিশেষত বলিউডের ছবিতে হেলেনের নাচ মানেই ছবি সুপারহিট। তবে বিগত দশ বছরে তাকে আর পর্দায় দেখা যায়নি। তবে এবার আবারও পর্দায় ফিরছেন অভিনেত্রী। এমনটাই খবর মিলল বিটাউনের তরফ থেকে।

অমিতাভ বচ্চনের বিখ্যাত ছবি ‘ডন’ এর ‘ইয়ে মেরা দিল প্যার কে দিওয়ানা’ গানে হেলেনের নাচ আজও বলিউড  প্রেমীদের মনে গেঁথে রয়ে গিয়েছে। কয়েক দশক পেরিয়ে গেলেও সেই নাচে ভোলা যায়নি। বিগত একদশকের বেশি সময় ধরে বি টাউনের লাইম লাইট, ক্যামেরা থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। কিন্তু আর অপেক্ষা নয়, শীঘ্রই আবারও দেখা যাবে হেলেনের অভিনয়।

তবে রুপোলি পর্দায় নয় বরং বর্তমান সময়ের ডিজিটাল সিনেমাহল বা ভালো করে বলতে গেলে ওটিটি প্লাটফর্মে (OTT Platform) দেখা যাবে তাকে।  পরিচালক অভিনয় দেও এর আসন্ন ওয়েব সিরিজে (web series) কাজ করছেন তিনি। মূলত মহিলা কেন্দ্রিক এই ওয়েব সিরিজ, যেখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী হেলেনকে।

এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে থাকবেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কারিশ্মা কাপুর। বলিউডে দীর্ঘদিন তাঁর কোনো ছবি দেখা যায়নি, তবে গতবছরই ওটিটিতে পা রেখেছেন অভিনেত্রী। এই ওয়েব সিরিজটি তাঁর দ্বিতীয় ওয়েব সিরিজ হতে চলেছে। নতুন এই ছবির জন্য কাজ অনেক আগেই শুরু হওয়ার কথা ছিল, কিন্তু করোনা, মহামারী পরিস্থিতি, লকডাউনের কারণে শুটিং বারবার পিছিয়ে পরে।

শুধু তাই নয়, কারিশ্মা নিজে করোনা আক্রান্ত হন। এরপর পরিচালক অভিনয় দেও এর বাবা মারা যান। এমন একাধিক কারণ রয়েছে ছবির শুটিং পিছিয়ে পড়ার পিছনে। তবে সমস্ত প্রতিকূলতা কাটিয়ে এবার শীঘ্রই শুরু হতে চলেছে শুটিং। এমনটাই খবর মিলেছে বিটাউনের তরফ থেকে।

প্রসঙ্গত, অভিনেত্রী হেলেনকে শেষবার দেখা গিয়েছিল ২০১২ সালে। হিরোইন ছবিতে কারিনা কাপুরের সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে তারপর কেটে ফিয়েছে প্রায় দশটা বছর। অভিনেত্রী জানান, এই দোষটা বছর অভিনয়ের থেকে দূরে পরিবারের সাথেই সময় কাটিয়েছেন তিনি। অবশ্য মাঝে মধ্যে সালমান খানের পারিবারিক ছবিতে দেখা মিলেছে হেলেনের।

Related Articles

Back to top button