ভাইরালভিডিও

বিশাল এক বিষধর সাপের সাথে উদম লড়াই সজারুর! শেষে হেরে ভুত সাপ, ব্যাপক ভাইরাল ভিডিও

দিনে দিনে সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যমে পরিণত হয়েছে যেখানে চাইলে সবকিছুই পাবেন। এই সোশ্যাল মিডিয়াতে রোজ হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে হাসির থেকে ভয়ের অদ্ভুত সমস্ত ভিডিও। আবার অনেক সময় প্রতিভাবানদের প্রতিভার ভিডিও। অল্প সময়ের মধ্যেই বিশাল সংখ্যক মানুষের দর্শনে খুব বেশি সময় লাগেনা একটি ভিডিও ভাইরাল হতে। আর এই সমস্ত ভাইরাল ভিডিওতে মাঝে মধ্যেই চোখে পরে ভয়ানক সমস্ত  কর্মকান্ড।

ভাইরাল এই ভিডিওগুলিতে মাঝে মধ্যেই বিভিন্ন পশুপাখিদের কান্ড কারখানা দেখতে পাওয়া যায়। যেমন একটি মুরগি তার ছানাদের রক্ষার স্বার্থে বিষধর সাপের সাথে লড়ে যাচ্ছে। শেষে মা মুরগির জেদেরকাছে হার মেনে চলে যাচ্ছে সাপ। এবার এধরণেরই আরেকটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

এবার বিষধর এক বিশাল সাপের সাথে এক সজারুর লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে বিশাল বড় এক বিষধর সাপ সজারুটির দিকে তেড়ে আসতেই শুরু হয় তুমুল লড়াই। সাপটি সজারুটির ওপর আক্রমনের চেষ্টা করতে থাকে বার বার। তবে সজারুটিও নিজের কাটা দিয়ে  সাপের আঘাত ব্যর্থ করে দেয়। এরপর সজারুটি জলাশয়ের কোন লোকটা গেলে সাপটি সেখানেও চলে যায়। তবে শেষ অবধি সজারুকে লড়াইয়ে হারাতে না পেরে হার স্বীকার করে নেই সাপটি।

ভিডিওটির শেষে দেখা যায়, সাপটি সজারুটিকে ছেড়ে একটি কোমোডো ড্রাগনকেই নিজের শিকার বানিয়েছে। রীতিমত রুদ্ধ শ্বাসের এই লড়াই দেখে অভিভূত নেটিজেনরা। ভিডিওটি শেয়ার হবার পর ভাইরাল হয়ে পড়েছে খুব দ্রুতই।

 

Related Articles

Back to top button