বিনোদন

দুর্ঘটনায় পায়ের হাড় ভেঙে চুরমার! অপারেশনের পর কেমন আছেন প্রিয়াঙ্কা সরকার?

গত শুক্রবারই বিরাট দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সূত্রের খবর, শুক্রবার রাত্রে ‘মহাভারত মার্ডারস’ নামের একটি আসন্ন ওয়েবসিরিজের শ্যুট চলছিল রাজার হাটে রাস্তার উপরেই। রাত ১১ টা ১২ টা নাগাদ আচমকা শ্যুটিং সেটে ঢুকে পড়ে মত্ত এক বেপরোয়া বাইক চালক। কোনোও কিছু বুঝে ওঠার আগেই বাইকটি ধাক্কা দেয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। তার সহ অভিনেতা অর্জুন চক্রবর্তীও আহত হন। যদিও প্রাথমিক চিকিৎসার পর অর্জুন কে ছেড়ে দেওয়া হয়।

এই হঠাৎ ধাক্কায় দুই অভনেতা অভিনেত্রীই সজোরে ছিটকে গিয়ে পড়েন রাস্তায়। আহতদের তরিঘরি নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পরে তাদের বাইপাসের ধারে বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। অর্জুনের চোট বেশি না লাগায় তিনি বর্তমানে সুস্থ থাকলেও, প্রিয়াঙ্কার অবস্থা বেশ গুরুতর ছিল।

শনিবার রাতে পায়ে অপারেশন করতে হয় প্রিয়াঙ্কার। স্বভাবতই এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই প্রিয়াঙ্কার অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ পড়ে যায়। তাকে নিয়ে বেজায় চিন্তায় ছিলেন তার প্রাক্তন স্বামী রাহুল ব্যানার্জিও। অবশেষে এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থার কথা জানান প্রিয়াঙ্কা।

Priyanka Sarkar প্রিয়াঙ্কা সরকার

তিনি লিখেছেন, “আপনারা যারা আমার খোঁজ নিয়েছেন, শুভ কামনা জানিয়েছেন, প্রার্থনা করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি দুর্ঘটনার শিকার হয়েছিলাম। সে কারণে গতকাল অস্ত্রোপচার হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে সব রকম সম্ভাব্য চিকিৎসা আমি পেয়েছি। আগের তুলনায় ভালো আছি। সুস্থ হতে কিছুটা সময় লাগবে, আপনারা আমার পাশে থাকবেন। ”

জানা যাচ্ছে, অভিযুক্ত বাইক চালকের তল্লাসী চালাচ্ছেন পুলিশ। দুর্ঘটনা ঘটিয়ে গত রাতে সে পালিয়ে যায়। অভিনয় কেরিয়ারে বেশ ভালো সময়ের মধ্যে দিয়েই যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। দিন কয়েক আগেই তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। তবে এর মধ্যেই অঘটন।

Related Articles

Back to top button