গসিপবিনোদন

থ্রি ইডিয়টসের জন্য অডিশান দিতে গিয়ে পড়েছিলেন বাদ! আজ সফল অভিনেত্রী অনুষ্কা শর্মা

দোষ ত্রুটি, ভুল ঠিক নিয়েই মানুষ। কোনো মানুষই কখনোই সম্পূর্ণ নিঁখুত হয়না। সে সাধারণ মানুষই হোক বা বিনোদন জগতের নায়িকারা। সকলের মধ্যেই থাকে কম বেশি খামতি। আর একদিনেই কেউ সফল হয়ে যায়না। আজকের সবচেয়ে জনপ্রিয় মানুষটি পিছন ফিরে তাকালেও দেখতে পাবেন অতীতে ফেলে আসা রাশি রাশি অন্ধকার। ব্যর্থতার গল্প।

২০০৮ সালে ‘রব নে বানাদি জোড়ি’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) । যদিও তারপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। প্রথম ছবিই বক্স অফিসে প্রবল হিট হয়েছিল অভিনেত্রীর। আর আজ তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রী, এবং প্রযোজকও বটে।

অনুষ্কা শর্মা Anushka Sharma

কিন্তু আজ এত সফল হলেও একসময় তাকেও রিজেক্ট করেছিলেন ‘থ্রি ইডিয়টস’ এর পরিচালক। আমির খান অভিনীত দুর্দান্ত জনপ্রিয় ছবি ‘থ্রি ইডিয়টস’ এর জন্য অডিশন দিয়েছিলেন অভিনেত্রী।সম্প্রতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই অডিশনেরই ভিডিও ক্লিপ…

অনুষ্কা শর্মা Anushka Sharma

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, অডিশনের জন্য একটি দৃশ্যে অভিনয় করছেন নবাগত অনুষ্কা।ভিডিওতে খোলা চুলে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরনে ছিল সবুজ টি শার্ট। ‘মুন্নাভাই এমবিবিএস’ সিনেমার একটি সংলাপ বলতে শোনা যায় তাকে। পরে অবশ্য সিনেমাটিতে সুযোগ হয়নি বিরাট পত্নীর৷ এই ছবিতে আমিরের বিপরীতে সেবার অভিনয় করেছিলেন করিনা কাপুর।তবে এর ৫ বছর পরেই রাজকুমার হিরানির পরিচালনায় ‘পিকে’ ছবিতে আমির খানের সঙ্গেই অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা।

 

 

View this post on Instagram

 

A post shared by nushkie♡ (@anushka.loops)

Related Articles

Back to top button