বিনোদনভাইরালভিডিও

‘প্যার দো প্যার লো’ গানে উদ্দ্যম নাচ শামিপত্নীর, ভিডিও শেয়ার হতেই কুরুচিকর মন্তব্যের বাণে বিদ্ধ হাসিন জাহান

ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হলেন হাসিনা জাহান। এদিন তাকে  একটি নাচের ভিডিওতে দেখা গেছে যেখানে নেহা কাক্কারের গাওয়া হিন্দি গান “প্যার দো প্যার লো” গানে নাচতে দেখা গেছে। হাসিন তার নাচের ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর শেয়ার করেই পড়েছেন ফ্যাসাদে।

পেশায় মডেল হাসিন তার নাচের ভিডিওটি শেয়ার করে লিখেছেন “গাটারকে শুয়ার কো আগ লাগে তো মে জিম্মেদার নেহি”। হাসিনের এই নাচের ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিওতে দর্শকের সংখ্যা প্রায় ১ লক্ষ্য সাথে ভিডিওটিতে লাইকের সংখ্যা  ১১ হাজার পেরিয়েছে। কিন্তু ভিডিও ভাইরাল হতে ভিডিওতে এসেছে হাজারো মন্তব্য।সেই মন্তব্যের মধ্যে বেশিরভাগ নেটিজনই কটাক্ষ করেছেন হাসিন জাহানকে।

যদিও ভিডিওতে কিছু লোকে প্রশংসা করেছেন হাসিনের নাচের তবে, তাদের সংখ্যা নেহাত হাতে গোনা। অশ্লীল ও কুরুচিকর মদন্তব্যের সংখ্যাই বেশি। যদিও সেই সমস্ত কটাক্ষ কুরুচিকর মন্তব্যে কান দিয়েছেন বলে মনে হয়না। পেশায়  মডেল হবার জেরে হাসিন খোলা মেলা ছবি পোস্ট করে আগেও বিতর্কে জড়িয়েছিলেন। গত মাসেও রামমন্দির ভূমিপূজনের সময় সকলে মিলে সুন্দর ভারত গড়ে তোলার সংকল্প নেবার কথা বলে উমুল বিতর্কে জড়িয়ে পড়েছিলেন হাসিন। সোশ্যাল মিডিয়াতে ধর্ষণ ও খুনের হুমকি দিতে থাকে অনেকেই।

 

তবে, হাসিন মডেল ও অভিনেত্রী ছাড়াও ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হিসাবেও পরিচিত। ২০১৮ সালে দুজনের মধ্যেকার সম্পর্কে সমস্যা দেখা দেয়। এরপর হাসিন স্বামী মহম্মদ শামির বিরুদ্ধে অত্যাচার, ও ধর্ষণের মত গুরুতর অভিযোগ নিয়ে মামলা দায়ের করেন। যদিও ক্রিকেটার মহম্মদ শামি এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিল তবে, ভ্যাটরিয় ব্যাটসম্যানের বিরুদ্ধে মুখ খোলায় হাসিনকে বহুবার নেটিজনদের রোষের মুখে পড়তে হয়। এদিন ভিডিওটি শেয়ার করলেও একই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেছে ভিডিওটির কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button