বিনোদন

আমি জানি আমার কি সিদ্ধান্ত নেওয়া উচিত! কাস্টিং কাউচ প্রসঙ্গে বিস্ফোরক মিস ইউনিভার্স হারনাজ

বিগত বেশ কিছুদিন ধরেই দেশবাসীর মুখে মুখে ঘুরছে এখন একটাই নাম। তিনি হলেন মিস ইউনিভার্স খেতাব জয়ী ভারতীয় তরুণী হারনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। দীর্ঘ ২১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে তৃতীয় ভারতীয় হিসাবে মাত্র ২১ বছর বয়সে বিশ্বের তাবড় সুন্দরীদের ছাপিয়ে এবছর এই মুকুট জিতে বিশ্বের দরবারে দেশের মুখ উজ্জ্বল করেছেন পাঞ্জাবের চণ্ডীগড়ের বাসিন্দা এই তরুণী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাস্টিং কাউচ থেকে বলিউডে এন্ট্রি এমনই একাধিক বিষয়ে মুখ খুলেছিলেন। সম্প্রতি এই ২১ বছর বয়সী তরুণীর কাছে জানতে চাওয়া হয়েছিল তাকে যদি একজন ধনী ব্যক্তি এবং একজন স্ট্রাগলিং যুবকের মধ্যে যে কোনো একজনকে ডেট করার জন্য বেছে নিতে বলা হয় তবে তিনি কাকে বাছবেন।

উত্তরে হারনাজ বলেছিলেন তিনি সবসময়ই একজন স্ট্রাগল করা যুবককে ডেট করতে চাইবেন। হারনাজের মতো একজন বিশ্ব সুন্দরীর থেকে এমন উত্তর পেয়ে অবাক হয়েছিলেন অনেকেই। তবে এর কারণ ব্যাখ্যা করে হারনাজ বলেছিলেন ‘ আমি নিজেও স্ট্রাগল করেছি, ভবিষ্যতেও করবো। আমার মনে হয় স্ট্রাগল করা খুব জরুরি, তাহলেই আমরা একে অপরের গুরুত্ব বুঝতে পারবো।’

বলিউডের কাস্টিং কাউচ প্রসঙ্গে প্রশ্ন করা হলে হারনাজ বলেন ‘আমি জানি না বলিউডে এন্ট্রি নেওয়ার পর কাকে কি ধরনের সিচুয়েশন ফেস করতে হয়। কিন্তু আমি জানি কখন কি সিদ্ধান্ত নিতে হবে। তাই যখনই আমি মনে করবো আমি এবিষয়ে কিছু বলতে চাই, তখনই আমি বিষয়ে আপডেট অবশ্যই দেব।’


সেইসাথে যখন তার কাছে জানতে চাওয়া হয় তিনি বলিউডে কার সঙ্গে অভিনয় করতে চাইবেন। উত্তর হারনাজ বলেছিলেন ‘আমি প্রিয়ঙ্কা চোপড়া, লারা দত্ত, এবং সুস্মিতা সেনের সঙ্গে কাজ করতে চাই।’ সেইসাথে তিনি জানান উইমেন এম্পায়ারমেন্টের ওপর সিনেমা করতে চান তিনি।

Related Articles

Back to top button