গসিপবিনোদন

মিস ইউনিভার্স এবার হতে চান মিস ওয়ার্ল্ড ! প্রিয়াঙ্কা চোপড়ার বায়োপিকে অভিনয় করতে চলেছেন হারনাজ

সারা বিশ্বের সুন্দরীদের দৌড়ে যে ভারতই এগিয়ে তা এবছর প্রমাণ হয়ে গিয়েছে। ২১ বছর পর ২০২১ সালে মিস ইউনিভার্সের (Miss Universe) খেতাব জিতে বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছেন পাঞ্জাবের বাসিন্দা ২১ বছর বয়সী তরুণী হারনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। হারনাজের এই সাফল্যে গর্বিত গোটা দেশ। স্বভাবতই এত বড় জয়ের পর এই মেয়ে রীতিমতো চর্চায় রয়েছেন। সাধারণ একজন মেয়ে থেকে বিশ্বের সেরা সুন্দরী হয়ে ওঠা মুখের কথা ছিলনা। তার জন্য এখন গর্বে বুক ফুলছে গোটা ভারতবর্ষের।

আজ থেকে দু’দশক আগে ভারতকে এই মুকুট এনে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী লারা দত্ত। ২০১৭ সালে মিস চন্ডিগড়ের শিরোপা পেয়েছিলেন হারনাজ। এরপর ২০১৮ সালে এমার্জিং ষ্টার শিরোপায় ভূষিত হন নিজের দুর্দান্ত রূপের কারণে। এখানেই থামেনি জার্নি, ২০১৯ সালে ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাবের খেতাব নিজে নেন হারনাজ। ভাগ নিয়েছিলেন মিস ইন্ডিয়া কম্পিটিশনে, কিন্তু ভাগ্য সাথে দেয়নি, তাই টপ ১২ এই শেষ হয় যাত্রা। অবশেষে ২০২১ এ তিনি বিশ্ব সুন্দরী।

cropped-Miss-Universe-Harnaaz-Sandhu.jpg

স্বভাবতই এই সুন্দরীকে কবে বলিউডে দেখাযাবে তা নিয়ে শুরু হয়েছে বেজায় জল্পনা। হারনাজ পেশায় একজন মডেল। আর সব মডেলদেরই স্বপ্ন থাকে অভিনয় জগতে পা রাখার। হারনাজও তার বিকল্প নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে হারনাজকে জিজ্ঞেস করা হয়, “কোন অভিনেত্রীর বায়োপিকে অভিনয় করতে চান”।

একটুও না ভেবে হারনাজ সাথে সাথে উত্তর দেন প্রিয়াঙ্কা চোপড়ার৷ হারনাজ বলেছিলেন, ‘আমি প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবাসি। তাঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি। তাই আমি সব সময় প্রিয়াঙ্কাকেই বেছে নেব।’ আরেক সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন প্রিয়াঙ্কা। হারনাজের কথায় আপ্লুত অভিনেত্রী। নিক ঘরনীও এই নতুন সুন্দরীর প্রশংসায় পঞ্চমুখ। তিনি এই জয়ের পর বলেন, ‘আমার মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের বছরই ও জন্মেছে’।

Related Articles

Back to top button