বিনোদন

হাতে পতপত করে উড়ছে ভারতের পতাকা! বিশ্ব সুন্দরী হারনাজের জয়ে উচ্ছ্বসিত উর্বশী রাউতেলা

‘ভারত আবার জগত সভায় শ্রেষ্ঠ আসন লবে’, সৌন্দর্য প্রতিযোগিতায় শ্রেষ্ঠ হয়েছে আমাদের দেশ৷ ২১ বছর পর ২০২১ সালে মিস ইউনিভার্সের (Miss Universe) খেতাব জিতে বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছেন পাঞ্জাবের বাসিন্দা ২১ বছর বয়সী তরুণী হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। হারনাজের এই সাফল্যে গর্বিত গোটা দেশ। তাই আমজনতা থেকে দেশের তাবড় সেলিব্রেটি সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যাচ্ছে শুভেচ্ছার বন্যা।

স্বভাবতই এত বড় জয়ের পর এই মেয়ে রীতিমতো চর্চায় রয়েছেন। সাধারণ একজন মেয়ে থেকে বিশ্বের সেরা সুন্দরী হয়ে ওঠা মুখের কথা ছিলনা। তার জন্য এখন গর্বে বুক ফুলছে গোটা ভারতবর্ষের। আরেক সুন্দরী উর্বশী রাউতেলা এই প্রতিযোগিতার বিচারকের আসনে ছিলেন।

হরনাজের জয়ের পর চোখে জল এসেছিল তারও। সম্প্রতি সুন্দরী উর্বশী রাউতেলার সাথেই হরনাজের কথোপকথনের একটি ভিডিও দুর্দান্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে উর্বশী রাউতেলার হাতে ভারতের পতাকাও দেখা গিয়েছে। তাদের ভিডিও দেখে মনে হচ্ছে দুজন দীর্ঘদিনের পরিচিত। আসলে হরনাজের জয়ে এতটাই আপ্লুত হয়েছেন অভিনেত্রী, যে নিজের আবেগ ধরে রাখতে পারছিলেন না।

 

অভিনেত্রী উর্বশী রাউতেলা নিজেই এই ভিডিওটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন এবং অভিনেত্রী এর আগেও ইভেন্ট সম্পর্কিত অনেক ভিডিও শেয়ার করেছেন। এমনই একটি ক্লিপে উর্বশী রাউতেলাকে কাঁদতে দেখা গেছে! আসলে, এই ভিডিওটি হরনাম সান্ধুর মুকুট জয়ের ঘোষণার সময়কার এবং এই ঘোষণার সাথে সাথে উর্বশী রাউতেলা খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন এবং তার চোখে জল এসে গিয়েছিল! অন্যদিকে হারনাজ মুকুট জেতার পর উর্বশী রাউতেলাকে নিয়ে মিডিয়ার সামনে পোজও দিয়েছেন!

 

এদিকে মিস ইউনিভার্স বলেছেন যে আপনার যেখানে থাকা উচিত সেখানে আপনি ছিলেন। আমি বিশ্বাস করতে পারছি না যে আমরা দুজন একসাথে দাঁড়িয়ে আছি কারণ আমি প্রায়ই আপনার ফটোটি দেখি এবং ভাবি যে এটি কত সুন্দর দেখাচ্ছে। বিশ্বাস করতে পারছি না আমি আজ তোমার সাথে দাঁড়িয়ে আছি! উর্বশী এবং হ্যাঁ আজকে একই ঘটনার ভিডিওটিও এখন খুব ভাইরাল হচ্ছে। আপনার তথ্যের জন্য, আমাদের বলুন যে এই বইটি 21 বছর পরে ভারত জিতেছে এবং তার আগে লারা দত্ত এই বইটি দেশের জন্য নিয়েছিলেন। এসেছিল!

Related Articles

Back to top button