বিনোদন

দ্বিতীয় পুত্র সন্তানের প্রথম ছবি শেয়ার করে নাম প্রকাশ্যে আনলেন হরভজন পত্নী গীতা! ভাইরাল ছবি

গত ১০ ই জুলাই দ্বিতীয় বারের জন্য মা হলেন ভারতীয় স্পিনার হরভজন সিং -য়ের (Harbhajan singh) পত্নী, গীতা বাসরা৷ সেই সুখবর অনুরাগীদের নিজেই জানিয়েছিলেন ভাজ্জি। এবার দিন পনেরোর মাথাতেই সদ্যজাতর নাম জানিয়ে দিলেন গীতা। হরভজনের দ্বিতীয় পুত্রের নাম জোভান বীর সিং। প্রথম বার ছেলের ছবি শেয়ার করে এমনটাই জানালেন অভিনেত্রী গীতা।

প্রসঙ্গত, ২০১৫ সালে বলিউড নায়িকা গীতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভাজ্জি। বিয়ের এক বছরের মাথাতেই প্রথম কন্যা সন্তানের জন্ম দেন গীতা-হরভজন। তাদের মেয়ের নাম হিন্যা। হিন্যা এবার দিদি হল। ভাইকে পেয়ে সেও বেজায় খুশি। দিদির কোলে ছোট্ট জোভান বীরের ছবি শেয়ার করে গীতা লেখেন, পরিচয় করিয়ে দিই বীরের সঙ্গে, জোভান বীর সিংহের সঙ্গে।’

অন্যান্য তারকাদের মতো তারাও ছোট্ট জোভানের মুখ পর্দার আড়ালেই রেখেছেন। চলতি বছরের মার্চেই হরভজন গীতার অন্তঃসত্তা হওয়ার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। অন্তঃসত্ত্বা স্ত্রী গীতা বসরার ছবিও পোস্ট করেছিলেন। ট্যুইটারে হরভজন নিজের বাবা হওয়ার খুশি সকলের সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছিলেন, “ঈশ্বরের আশীর্বাদে সুস্থ সন্তান জন্ম নিয়েছে। গীতা অর্থাৎ মা ও বাচ্চা দু’জনই ভাল আছে। আমরা অত্যন্ত আনন্দিত এবং আপনাদের ভালবাসা ও শুভেচ্ছার জন্য আমরা আপ্লুত।”

২২ গজে যেমন দায়িত্ববান প্লেয়ার তিনি, সংসারেও বেশ মনোযোগ ভারতীয় স্পিনারের। স্বামীর দায়িত্বজ্ঞানের প্রশংসা মাঝেমধ্যেই শোনা যায় গীতার গলায়। এবারেও তার অন্যথা হলনা। দিন কয়েক আগেই একটি সাক্ষাৎকারে গীতা জানিয়েছিলেন, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছিলেন হরভজন। বেশিরভাগ সময় হিনায়ার দেখভাল তিনিই করতেন। গীতাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছিলেন। এই সুখবর শেয়ার করার পরেই হরভজনের সোশ্যাল মিডিয়ায় নেমেছে শুভেচ্ছার ঢল।

Related Articles

Back to top button