বিনোদনসিনেমা

ক্রিকেটের মাঠ ছেড়ে অভিনয়ে হরভজন, প্রিয় ক্রিকেটারের সিনেমা নিয়ে চড়ছে উত্তেজনার পারদ

২২ গজের ময়দানের পাশাপাশি এবার রুপালী পর্দাতেও নিজের অভিনয়ের জাদু দেখাবেন ভারতীয় ক্রিকেটের ‘টার্বুনেটর’ হরভজন সিং। অভিনেতা হিসাবে এই প্রথম ডেবিউ করছেন তিনি। জানা গেছে আগামী ১৫ অক্টোবর আমাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ভাজ্জি অভিনীত সিনেমা ‘ফ্রেন্ডশিপ’। টুইট করে নিজেই সুখবর টা জানিয়েছেন ভাজ্জি।

জানা গেছে দক্ষিণ ভারতীয় এই সিনেমাটি তামিল, তেলেগু এবং হিন্দি এই তিন ভাষায় মুক্তি পেতে চলেছে। সিনেমাটি পরিচালনা করেছেন জন পল রাজ এবং শ্যাম সুরিয়া। ছবিতে হরভজন ছাড়াও রয়েছেন জনপ্রিয় অভিনেতা অর্জুন এবং শ্রীলঙ্কান অভিনেত্রী লেসলিয়া মারিয়ানেসন। এমনিতে ব্যস্ত শিডিউলের মধ্যে থাকলেও সোশ্যাল মিডিয়ায় নিয়ম করে অ্যাক্টিভ থাকেন ভাজ্জি।

এদিন নিজের প্রথম সিনেমা মুক্তির দিনক্ষণ উল্লেখ করে ছবির একটি পোস্টার টুইট করেছিলেন অভিনেতা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে হরভজনের সিনেমার ট্রেলার। সিনেমার ট্রেলার দেখে তাঁর অভিব্যক্তি সাবলীল লেগেছে বলে মন্তব্য করেছেন হরভজনের সতীর্থ খোদ ভিভিএস লক্ষ্মণও। এছাড়া টুইটারে দারুন প্রশংসিত হয়েছে সিনেমার ট্রেলার।

উল্লেখ্য গত বছরই বড় পর্দায় এই সিনেমা রিলিজ করার কথা ছিল। কিন্তু মহামারী এবং লকডাউনের কারণে ছবি মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। জানা গেছে দক্ষিণ ভারতীয় এই সিনেমাটিতে এক কলেজ পড়ুয়ার চরিত্রে অভিনয় করেছেন হরভজন। গল্পের অনেকটা অংশ জুড়ে কলেজ লাইফের লাভ স্টোরি থাকলেও পরবর্তীতে প্রভাবশালী রাজনীতিবিদের প্রবেশে গল্পে নতুন টুইস্ট আসে।

ছবি সম্পর্কে এক সাক্ষাৎকারে হরভজন জানিয়েছেন, ক্রিকেট তাঁর প্রথম প্রায়োরিটি। তবে অভিনেতা হিসেবে ডেবিউ করতে পেরে তিনি নিজে খুব খুশি। এ প্রসঙ্গে ভাজ্জির আরও সংযোজন তাঁর স্ত্রী, তথা অভিনেত্রী গীতা বসরা তাঁকে বলেছিলেন, তাঁকে দিয়ে নাকি অভিনয় হবে না। তারপরও তিনি যে অভিনয় করে যেভাবে প্রশংসা পেয়েছেন তাতে নিজেই নিজের পিঠ চাপড়ে দিয়েছেন অফ স্পিনার নিজেই।

Related Articles

Back to top button