বিনোদনভিডিওসিরিয়াল

দুই বৌ ছাড়া গতি নেই? দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে শঙ্কর, ‘হরগৌরী’র নতুন প্রোমো দেখে কটাক্ষ দর্শকদের

এই মুহূর্তে জনপ্রিয় বাংলা সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম হল স্টার জলসার (Star Jalsha)  ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। একান্নবর্তী বাঙালি পরিবারের গল্প নিয়ে তৈরী ভিন্ন স্বাদের এই সিরিয়াল অল্প দিনেই বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। বাস্তব জীবনের মতোই এই সিরিয়ালের মহেশ্বরী দেবীর সংসারেও রয়েছে খারাপ ভালো উভয় ধরণের মানুষ।

উল্লেখ্য ধারাবাহিক শুরুর আগে অনেকেই মনে করেছিলেন এই সিরিয়ালের হাত ধরেই আরো একবার টেলিভিশনের পর্দায় ফিরছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘তোমায় আমায় মিলে’র দ্বিতীয় সীজন। কিন্তু ধারাবাহিকের গল্প এগোনোর সাথে দর্শকরা বুঝেছেন ধরনটা একই হলেও একেবারে নতুন আঙ্গিকে, নতুন বিষয়বস্তু নিয়ে শুরু হয়েছে এই সিরিয়াল।

হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,শঙ্কর,Shankar,ঐশানী,Oishani,বিয়ে,Marriage,নতুন প্রোমো,New Promo

ধারাবাহিকে নায়ক শংকরের (Shankar) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumdar)। অন্যদিকে তার বিপরীতে নায়িকা ঐশনীর (Oishani,) চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে (Suvashmita Mukherjee)। উল্লেখ্য এটাই টেলিভিশনের পর্দায় শুভস্মিতার প্রথম সিরিয়াল।

হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,শঙ্কর,Shankar,ঐশানী,Oishani,বিয়ে,Marriage,নতুন প্রোমো,New Promo

প্রসঙ্গত টিভির পর্দায় অল্পদিনেই  শংকর ঐশানি-র জুটিটা বেশ জনপ্রিয়তা পেয়েছে। আজকের যুগের আধুনিক তথা ‘ইস্মার্ট মেয়ে’ ঐশানির সাথে দারুন মিষ্টি সম্পর্ক তার শাশুড়িমা-রও। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই ধারাবাহিকে এসেছে এক নতুন চরিত্র। যে কিনা শঙ্করের মায়ের ছোটনবেলার সইয়ের মেয়ে।
হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,শঙ্কর,Shankar,ঐশানী,Oishani,বিয়ে,Marriage,নতুন প্রোমো,New Promo
একসময় তার সাথেই বিয়ের ঠিক হয়েছিল শঙ্করের। ধারাবাহিকে সদ্য বিয়ে হয়েছে শঙ্করের বোন বনির। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই ঘোষ বাড়িতে এসে গিয়েছে আর একটা বিয়ে। সবাইকে চমকে দিয়ে হরগৌরী পাইস হোটেলে আগামী দিনে আসছে জব্বর টুইস্ট। প্রকাশ্যে আসা নতুন প্রমো-তে দেখা যাচ্ছে সইয়ের মেয়ের সাথে আবার শঙ্করের বিয়ের ব্যবস্থা করেছে মহেশ্বরী।

প্রোমো-তে দেখা যাচ্ছে বরবেশে ধুতি পাঞ্জাবি পরে গলায় মালা দিয়ে হাজির শঙ্কর। অন্যদিকে টুকটুকে  লাল  বেনারসীতে হাজির বিয়ের কনে। এসব দেখে চোখে জল এসে গিয়েছে ঐশানির। কিন্তু কষ্ট চেপেই সে বাড়ি ছেড়ে যাওয়ার কথা বলে। তারপরেই দেখা যায় শংকর মনে মনে বলছে  ‘তোমার ভালোর জন্য তোমার থেকে দূরে যেতে পারি’। আর ঐশানি বলছে ‘তোমার ভালোর জন্য আমি যে কোনো পরীক্ষা দিতে পারি’।

Related Articles

Back to top button