সুখ দুঃখের সাথী মিম দুনিয়ার অন্যতম সেরা এই মুখটিকে চেনেন নিশ্চই! আজ তার ৩৯তম জন্মদিন


আমরা এমন একটা যুগে বসবাস করছি যেখানে প্রযুক্তি আর ইন্টারনেট হল ভীষণ গুরুত্বপূর্ণ। বেঁচে থাকার জন্য যেমন কিছু জিনিসের প্রয়োজন আছে তেমনি বর্তমানে মানুষ সোশ্যাল মিডিয়াতে (Social Media) এতটাই অভ্যস্ত হয়ে পড়েছে যে সেটা ছাড়া একটা দিনও কল্পনা করাও বিভীষিকার মত। বন্ধুদের সাথে চ্যাট থেকে শুরু করে মজার ভিডিও, খিল্লি ওড়ানো কত কিছুই রয়েছে সোশ্যাল মিডিয়া আর ইন্টারনেটে। আর এই সবের মধ্যে সবচাইতে পুরোনো ও জনপ্রিয় হল মিম (Meme)। ছবি থেকে শুরু করে ভিডিও মিম সকলেরই পছন্দ।

Osita Iheme Famous Meme Actor 39th Birthday

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে সর্বত্রই মিমে ছড়াছড়ি। তা সে ছবিতে হোক বা ভিডিওতে। আবার ইন্টারনেটের দৌলতে কিছু দুর্দান্ত মিমার অর্থাৎ মিম বানানো ব্যক্তিত্বকে আমরা বা গোটা বিশ্ব পেয়েছে। যাদের বানানো মিম সারাদিনই ঘুরে বেড়াচ্ছে সর্বত্র। এমনি একটি মিম ক্যারেক্টর হল এই মুখটি। আমাদের সকলেরই এই মুখটি চেনা, কি তাই তো? হাসি থেকে কান্না এমনকি প্রেমে প্রত্যাখ্যান থেকে আরো আজব আজব কত মুহূর্তের মিমে এই মুখটাই দেখে অভ্যস্ত আমরা।

কিন্তু জানেন কে এই জনপ্রিয় ব্যক্তি! গোটা পৃথিবীব্যাপী ফেমাস এই আর্টিস্ট হলেন একজন নাইজেরিয়ান অভিনেতা। তাঁর নাম হল ওসিতা ইহিমি (Osita Iheme), নাইজেরিয়ারই (Nigeria) বাসিন্দা তিনি। দেখতে ছোট খাটো হলেও আসলে কিন্তু তিনি বয়সে বেশ বড়। আজ ওসিতা ইহিমির জন্মদিন, ৩৯ বছরে পা দিলেন এই অভিনেতা।

Osita Iheme Famous Meme Actor 39th Birthday

এই অভিনেতার জন্য আমাদের শৈশব থেকে কিশোর ভোরে গিয়েছে আনন্দে। কারণে হাজারো লাখো মিমে এই ওসিতাকে দেখেই হেসে লুটোপুটি খেয়েছি আমরা। ওসিতা তার দুর্দান্ত এক্সপ্রেশনের জন্য সারা পৃথিবীব্যাপী বিখ্যাত। চাইলে এই বিখ্যাত মিম অভিনেতার প্রোফাইল ঘুরে আসতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by OsitaihemeMFR (@ositalheme)


Like it? Share with your friends!

657
657 points