ভাইরালভিডিও

দক্ষিণেশ্বরে হনুমানকে খাবার দিতে যেতেই কাপড় ধরে টান! তুমুল ভাইরাল ভিডিও

আমাদের চারিপাশে কতশত আজব ঘটনা ঘটে চলেছে হামেশাই। তার বেশিরভাগই আমাদের অজানা, তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দয়ায় সেটা জানা সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পড়ে। আর এই ভাইরাল ভিডিওগুলিতে আমাদের চারিপাশের সমস্ত ঘটনা থেকে শুরু করে বিশ্বের প্রতিটি প্রান্তের নানান জিনিস চোখে পড়ে সাধারণ মানুষের।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে যেমন হাস্যকর জিনিস দেখতে পাওয়া যায়, তেমনি অবাক করে দেবার মত কিছু কাণ্ড কারখানাও দেখতে পাওয়া যায়। আবার মাঝে মধ্যে ভয়ংকর কিছু  দৃশ্য দেখতে পাওয়া যায় এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে দিয়ে। কখনো মন্দির থেকে বেড়াবার পথে বসে ভক্তদের আশীর্বাদ করছে কুকুর তো কখনো আবার ঠাকুর ঘরে সন্ধ্যা বেলার পুজোয় শাঁখ বাজতেই সুর তুলছে পোষ্য কুকুর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি হাস্যকর ঘটনার ঘটেছে। বাঙালীর চটজলদি ঘুরতে যাবার জায়গার মধ্যে একটি হল দক্ষিনেশ্বর। প্রায় প্রতিদিনই হাজারো থেকে শুরু করে লাখো মানুষ আসেন গঙ্গার পাশেই অবস্থিত নিস্তারিণী কালির দর্শনে। আর এখানে যদি আপনিও এসে থাকেন তাহলে নিশ্চই জানবেন যে দক্ষিণেশ্বরে রয়েছে প্রচুর পরিমাণে হনুমান।

হনুমানগুলি ঘুরতে আসা দর্শনার্থী তথা পর্যটকদের কাছ থেকেই খাবার দাবার পেয়ে থাকে। অনেকেই হনুমানদের খাবার দেন, কেউ আবার ভয়েই পালিয়ে যান হনুমান দেখে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে হনুমান দেখে তাকে কিছু খাবার দিতে গেছে।

Viral Video ভাইরাল ভিডিও হনুমান জামা ধরে টানছে এক যুবতীর

কিন্তু একই! প্রথমবার খাবার  দিয়ে চলে আসতে যেতেই মেয়েটির পরনের জামা ধরে হ্যাঁচকা টান দিন হনুমান! আর জামা ধরে টান দিতেই চমকে উঠেছে মেয়েটি। গোটা বিষয়টিই ক্যামেরাবন্দি হয়েছে, আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে রাতারাতি।

Related Articles

Back to top button