ভাইরালভিডিও

বড় হৃদয়ের পরিচয়! রাস্তার অসহায় কুকুরকে নিজের হাতে খাইয়ে দিচ্ছে প্রতিদ্বন্দ্বী যুবক

কথায় আছে মানুষের পরিচয় তার ব্যবহারের মধ্যে দিয়ে হয়। এমন অনেক উদাহরণ রয়েছে আমাদের চারিদিকে যারা হয়তো আর্থিকভাবে সেভাবে স্বচ্ছল নয়। তবে তাদের কাজের মধ্যে দিয়েই বোঝা যায় যে বড় মনের অধিকারী তারা। তাছাড়া এমন অনেক মানুষ আছেন যারা নিঃস্বার্থ ভাবে ওপরের সেবা করতে চান, নিজের কথা না ভেবে। যেমন সম্প্রতি এক প্রতিবন্দি যুবকের ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে প্রতিবন্দি এক যুবককে। রাস্তার এক অসহায় কুকুরকে খাবার খাইয়ে দিচ্ছে সে। কুকুরটিও প্রতিবন্দি কারণ ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে কুকুরটির মুখের ওপরভাগটা নেই তাই খাবার খেতে বেশ অসুবিধা হয় কুকুরটির। তবে কুকুরটিকে নিজের হাতেই খাইয়ে দিচ্ছে প্রতিবন্দি যুবকটি।

Handicape Man feeds dog viral video

যুবকটির পা নেই তবে সে যে বড় মনের অধিকারী তার প্রমাণ মিলেছে যথেষ্ট। নাহলে আজকের দিনে যেখানে প্রয়োজন ছাড়া খোঁজ নেওয়া তো দূর ঘাড়  ঘুরিয়ে দেখেও না সেখানে অবলা অসহায় কুকুরের প্রতি সময় হয় কে! মন ছুঁয়ে যাবার মত এই ভিডিওটি ক্যামেরাবন্দি করে শেয়ার করাহয়েছে সোশ্যাল মিডিয়াতে।

আর শেয়ার হবার পর থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে। কারণ যেখান সুস্থ সামর্থ্য মানুষেরা পাত্তা দেয় না সেখানে নিজে প্রতিবন্দি হওয়ার কারণে অসহায় কুকুরটির কষ্ট বুঝতে পেরেছে সে। তাই তো নিজের হাত ধীরে ধীরে খাইয়ে দিচ্ছে কুকুরটিকে। ভিডিওটি ইতিমধ্যেই সাড়ে চার মুখের কাছাকাছি দর্শক হয়ে গিয়েছে। ভিডিওটি দেখে নেটিজেনরা কুর্নিশ জানিয়েছেন ওই যুবকটির প্রতি।

Related Articles

Back to top button