বিনোদনভিডিওসিরিয়াল

বরের সাথে শোবে বলে আনন্দ ধরছে না! গুনগুনের কান্ড দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা

বাঙালির বিনোদনের অন্যতম অঙ্গ হল মেগা সিরিয়াল। আর দর্শকদের বিনোদনের সেই খোরাক মেটাতে প্রতিদিন টিভির পর্দায় একের পর এক হাজির হতে থাকে সকলের মনপসন্দ সিরিয়াল। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা স্টার জলসার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘খড়কুটো’। একাধিক মেগা সিরিয়াল মধ্যে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই।

তাই প্রতিদিন সন্ধ্যা নামার সাথে সাথেই সমস্ত কাজ সেরে হাতে রিমোট নিয়ে পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে।হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল। সেইসাথে পরিবারের সকলে মিলে হাসি ঠাট্টায় মাতিয়ে রাখে গোটা বাড়ি।

খড়কুটো khorkuto

তবে দুঃখের মেঘ সরিয়ে গুনগুন সৌজন্যের জীবনে এখন ছেয়ে রয়েছে বিরহের মেঘ। বেশ অনেকদিন হল ক্রেজির থেকে দূরে রয়েছে গুনগুন। তাই শ্বশুর কে ফাঁকি দিয়ে মাঝে মধ্যেই লুকিয়ে রোম্যান্স করতে দেখা যাচ্ছে গুনগুন সৌজন্যকে। যা নিয়ে বাড়ির সবাই মিলে খেপাচ্ছে বাবিনকে। ইতিমধ্যেই সিরিয়ালে সম্প্রচারিত হয়েছে সেই পর্ব।

যেখানে দেখা যাচ্ছে মিষ্টি বৌদি মজা করে গুনগুনের ক্রেজিকে বলছে ঘুরতে গিয়ে গুনগুনের সাথে থাকতে পারবে কি না তা নিয়েই চিন্তায় রয়েছে বাবিন। সেকথা শুনে সবার সাথে হেসে ফেলে সৌজন্যও। সিরিয়ালের অনুযায়ী দেখা যাচ্ছে কলেজ থেকেই পড়াশোনা সংক্রান্ত বিষয়ে এক্সকারশনের জন্য কোথাও একটা ঘুরতে যাচ্ছে সৌজন্য আর গুনগুন।

 

সেখানেও গুনগুনের পিছু নিয়েছে তাঁর ড্যাডি কৌশিকবাবু। অন্যদিকে ঘুরতে গিয়ে হোটেল রুমে ঢুকে মহানন্দে রয়েছে গুনগুন। অনেকদিন পর ক্রেজির সাথে একসাথে রাত কাটাতে পারার আনন্দেই মশগুল হয়ে রয়েছে সে। খড়কুটো সিরিয়ালের ফ্যান পেজের তরফে শেয়ার একটি ভিডিও ক্লিপিংসে ধরা পড়েছে সেই দৃশ্য। ভিডিওতে বরের চিন্তায় মশগুল গুনগুনের কান্ড দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button