বিনোদনসিরিয়াল

বাবিনের থেকে বাচ্চা চায় গুনগুন! এক ঘর লোকের সামনে লজ্জায় লাল সৌজন্য, ভাইরাল ভিডিও

বাংলা বিনোদনের একটা অবিচ্ছেদ্দ্য অংশ হল সিরিয়াল। আর জনপ্রিয় সিরিয়ালের তালিকায় একেবারে প্রথমদিকেই রয়েছে খড়কুটো (Khorkuto) সিরিয়াল। গুনগুন আর সৌজন্যের (Gungun-Soujanyo) জুটি একেবারে শুরু থেকেই নজর কেড়েছিল দর্শকের। দুজনেই দুজনের বিপরীত তবে ধীরে ধীরে সেই বৈপরীত্য মিটেছে। হাজারো রাগ আর অভিমানের বেড়াজাল ছাড়িয়ে একেঅপরের প্রেমে পড়েছে গুনগুন-সৌজন্য।

দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে দূরত্ব ঘুঁচেছে সৌগুনের। বাবিন গুনগুনের দ্বিতীয় বার বিয়ের পর খুশির হাওয়া এখন গোটা পরিবার জুড়েই। তার উপর মা হতে চলেছে ‘মিষ্টি বৌদি’। আপাতত খারাপ সময় পেরিয়ে এখন কেবল ভালোর পালা। আর অনেকদিন পর এর জেরেই আবার খড়কুটোর হারানো সেই TRP ধীরে ধীরে ফিরছে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে খড়কুটোর একটি প্রোমো। যেখানে মুখার্জি বাড়িতে আয়োজিত হয়েছে মিষ্টির সাধ অনুষ্ঠান। সকলেই হবু মায়ের মঙ্গলকামনায় তাকে আশীর্বাদ করছে৷ ঠিক এমন সময়েই এক দল অতিথি নিয়ে হাজির হল গুনগুন। দেখা যায়, কিছু তৃতীয় লিঙ্গের মানুষকেই গুনগুন নিয়ে এসেছে নেমন্তন্ন করে মিষ্টি বৌদিকে আশীর্বাদ করানোর জন্য৷ তারা দুহাত ভরে হবু মাকে আশীর্বাদ ও করেন।

আর তখনই সদ্য বিবাহিত গুনগুনকে তারা জিজ্ঞেস করে বসে ‘তুমি কবে মা হবে?’ উত্তরে অকপটে গুনগুন বাড়ির সকলের সামনেই বাবিনকে দেখিয়ে বলে, ‘ও জানে’। গুনগুনের এই কথা শুনে লজ্জায় রাঙা হয়ে যায় বাবিন। আর সাথে সাথে গোটা বাড়িও হেসে লুটিয়ে পড়ে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আগে যেই বাবিন গুনগুনের ছেলেমানুষী মোটেই বরদাস্ত করতে পারত না, এবার সেও গুনগুনের পাগলামোতে লজ্জা মাখানো হাসি হেসেই ফেলল। এই দৃশ্য বেশ মনে ধরেছে অনুরাগীদেরও। আর এই ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button