বিনোদনভিডিওসিরিয়াল

তিন্নি বিদায় নিতেই পাহাড়ের চূড়ায় বসে প্রেম করছে সৌগুন! ভিডিও দেখে চোখ জুড়ালো দর্শকদের

তিন্নি বিদায় নিতেই খড়কুটো (Khorkuto) সিরিয়ালের মুখার্জী বাড়ি ফিরেছে ‘পুরনো ফর্মে’। সেই আনন্দে বাড়ির সকলে মিলে পাহাড়ের মনোরম পরিবেশের সৌন্দর্য উপভোগ করতে কটা দিনের জন্য দার্জিলিং ঘুরতে গিয়েছে। সিরিয়ালে ইতিমধ্যেই সেই পর্ব দেখেছেন দর্শকরা। আর ঘুরতে যেতে কার না ভালো লাগে। তাই ঘুরতে যাওয়ার আনন্দে বেজায় খুশি গোটা পরিবার।

খড়কুটো সিরিয়ালে বাড়ির লক্ষ্মী অর্থাৎ নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) অন্যদিকে নায়ক সৌজন্যর চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)। তবে সিরিয়ালে গুনগুন সৌগুন ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন আরও একাধিক চরিত্র। মুখার্জী বাড়ির যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল পারিবারের সকল সদস্যদের মিলেমিশে একসাথে থাকার গল্প।

তাই প্রিয় চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। আর দর্শকদের কাছে সৌজন্য গুনগুন মানেই সুপারহিট জুটি। পর্দায় সৌগুন বিপরীত চরিত্রের মানুষ,তাই মাঝে মধ্যে তাদের ঝগড়া লাগলেও সববৃহৎ ভুলে নিমেষেই একে অপরের কাছাকাছি চলে আসে তারা। এই কারণেই পর্দায় তাদের সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করেন দর্শকরা।

সিরিয়ালের তিন্নির তৈরি সমস্ত বাধা বিপত্তি অতিক্রম করে সৌগুন সংকল্প নিয়ে ঘুরতে তারা যাবেই, আর সেখানে খুব আনন্দ করেই কাটাবে। ইতিমধ্যেই দেখা গিয়েছে সেই পর্ব। সেইমতো গোটা খড়কুটো পরিবার মিলে এখন ছুটি কাটাচ্ছে দার্জিলিংয়ে। ফাঁক পেলে মাঝে মধ্যেই নিজেদের মধ্যে সময় কাটাচ্ছে সৌগুন।

 

সৌজন্য চায় তার বৌ পটকার দলের সাথে নয় তার সাথে সময় কাটাক। হাতে হাত, চোখে চোখ রেখে রোম্যান্স করবে তারা। পাহাড়ের চূড়ায় বসে গুনগুনকে কাছে টেনে নিয়ে একথাই বোঝাচ্ছিল সৌজন্য। ঠিক তখনই গোটা টিম নিয়ে হাজির পটকা। আর তাতেই বৌয়ের সাথে প্রেম করতে গিয়ে বাধা পাওয়ায় বিরক্ত হয়ে যায় সৌজন্য।

Related Articles

Back to top button