বিনোদনসিরিয়াল

মিয়া বিবি রাজি তো কেয়া করেগা কাজী! শশুরকে টুপি পরিয়ে একসাথে সৌজন্য-গুনগুন

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘খড়কুটো’। স্টার জলসার একাধিক মেগা সিরিয়াল গুলোর মধ্যে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। প্রিয় চরিত্রদের টিভির পর্দার দেখার জন্য সন্ধ্যা নামার সাথে সাথেই সমস্ত কাজ সেরে রিমোট নিয়ে পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। এখন সৌগুনের সম্পর্কের বেশ কিছুটা অংশ জুড়ে রয়েছে লুকিয়ে প্রেম, খুনসুটি আর রোম্যান্স। আর বিবাহিত সৌগুনের লুকিয়ে প্রেম করা, ঘুরতে যাওয়া পুরো বিষয়টাই মুখার্জী পরিবারের পাশাপাশি চুটিয়ে উপভোগ করছেন দর্শকরাও। ক্রেজির সাথে প্রেম থেকে শুরু করে শ্বশুরবাড়িতে যাওয়া আসা সবটাই এখন ড্যাডির থেকে লুকিয়ে লুকিয়ে করতে হচ্ছে গুনগুনকে।

আর নিজের বরের সাথে প্রেম করতে গিয়ে মাঝে মধ্যেই দুমদাম কেসও খেতে হচ্ছে বেচারা গুনগুনকে। কখনও রেস্টুরেন্টে গিয়ে ড্যাডিকে দেখে ভয়ের চোটে খালি পেটেই বাড়ি ফিরে আসছে গুনগুন তো কখনও শ্বশুরবাড়ি এসে বরের সাথে লুকিয়ে রোম্যান্স করতে গিয়ে ড্যাডির গলার আওয়াজ পেয়ে চমকে উঠছে গুনগুন।

আর এই মজার এপিসোড গুলোতে গুনগুন-সৌজন্যর পাশাপাশি দর্শকদের দারুণ প্রশংসা পাচ্ছে কৌশিক বাবুর অভিনয়। সম্প্রতি সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গুনগুন সৌজন্যরকলেজে নবীনবরণ উৎসব। সেই অনুষ্ঠান দেখতে গুনগুনের ড্যাডিসহ উপস্থিত রয়েছে গোটা মুখার্জী পরিবার।

স্টেজে গান গাওয়ার জন্য সৌজন্যর নাম ঘোষণা হতেই সবাই হাততালি দিতে শুরু করে। সবার সাথে সাথেই হাততালি দিতে গিয়েও থেমে যায় গুনগুনের ড্যাডি। হঠাৎ তাঁর মনে পড়ে যায় জামাইয়ের সাথে তার ঝগড়া চলছে। এরপরই কলেজের প্রথম বর্ষের ছাত্রী হিসাবে নাচের জন্য ঘোষণা করা হয় গুনগুনের নাম। যা শোনা মাত্রই চমকে কৌশিক বাবু। আর পাশেই বসে থাকা তাঁর বন্ধু বলে ওঠেন একেই বলে ‘বজ্র আঁটুনির ফস্কা গেরো।’ কৌশিক বাবুর এই কান্ড দেখেই হাসির রোল উঠেছে নেট পাড়ায়।

Related Articles

Back to top button