বিনোদন

জমে ক্ষীর সৌগুনের প্রেম! রাগ অভিমান ভুলে ফুলশয্যার রাতেই সৌজন্যকে চুমু গুনগুনের

বিয়ে মানেই সেই সিরিয়াল (bengali serial) সাথে সাথেই মন জিতে নেয় দর্শকদের। এবার সেই ফান্ডা কাজে লাগিয়েই সাপ্তাহিক টিআরপির (TRP) শীর্ষে স্টারজলসা(Star jalsha)-এর ‘খড়কুটো’ (Khorkuto)।

ধারাবাহিকের একান্নবর্তী পরিবারের মাঝে এক ছটফটে বড়লোক মেয়ে যেভাবে মিশে গেছে তা বেশ মনে ধরেছে দর্শকদের। সৌজন্য(soujanya) গুনগুনের (gungun) খুনসুটি, প্রেম সবই বেশ নতুনত্বের ছোঁয়া এনে দিয়েছে মেগার একঘেয়েমিতে।

‘খড়কুটো’ ধারাবাহিকে সদ্য বিয়ে হয়েছে গুনগুন সৌজন্য-র। আর পাঁচটা নতুন বউয়ের মত যে গুনগুনের ফুলশয্যা হবেনা তা বেশ বুঝেছিলেন দর্শক। যে নিজের বর দেখতে সবার আগে দৌড়োয়, বরযাত্রীর সঙ্গে নাচতে নাচতে বরকে বিয়ের মণ্ডপে নিয়ে আসে, বৌভাতের সন্ধেয় মনখারাপ কমাতে শ্বশুরবাড়ির সবাইকে নিয়ে ট্যুইস্ট নাচে তার পক্ষে সবই সম্ভব।

সকলেই অধীর আগ্রহে ছিলেন এক ছাদের তলায় কি করবে গুনগুন সৌজন্য। কারণ অন্যসময় দুজনের সম্পর্ক এক্কেবারে সাপে নেউলে। কিন্তু বাড়ির আর সকলের উস্কানিতেই ধীরে ধীরে জমাট বাঁধছে সৌগুনের প্রেম।

মধ্যিখানে পাশবালিশ! খাটের দু’পাশে সৌজন্য ও গুনগুন। রাত নামলেও ঘুম নামেনি গুনগুনের চোখে। কারণ একাধিক। প্রথমত, গুনগুনের বৌদিভাই, ননদ শিখিয়ে দিয়েছে প্রথম রাতেই বেড়াল মারতে। মানে, সৌজন্যকে ভালবাসায় বশ করতে হবে। তার জন্য সৌজন্যকে চুমু খাওয়া একান্ত জরুরি। আর অন্যদিকে অনন্যা দির দেওয়া আঘাত মনে রেখে অবশেষে সৌজন্যকে চুমু খেয়েই ফেললো গুনগুন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button