বিনোদনভিডিওসিরিয়াল

বয়সকে গুলি মেরে গুনগুনের সাথে পাল্লা দিয়ে নাচলেন ‘সদ্য বিবাহিত’ শ্বশুর শাশুড়ী! ভাইরাল ভিডিও

বাংলা বিনোদনের একটা অবিচ্ছেদ্দ্য অংশ হল সিরিয়াল। আর জনপ্রিয় সিরিয়ালের তালিকায় একেবারে প্রথমদিকেই রয়েছে খড়কুটো (Khorkuto) সিরিয়াল। গুনগুন আর সৌজন্যের (Gungun-Soujanyo) জুটি একেবারে শুরু থেকেই নজর কেড়েছিল দর্শকের। দুজনেই দুজনের বিপরীত তবে ধীরে ধীরে সেই বৈপরীত্য মিটেছে। হাজারো রাগ আর অভিমানের বেড়াজাল ছাড়িয়ে একেঅপরের প্রেমে পড়েছে গুনগুন-সৌজন্য।

দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে দূরত্ব ঘুঁচেছে সৌগুনের। বাবিন গুনগুনের দ্বিতীয় বার বিয়ের পর খুশির হাওয়া এখন গোটা পরিবার জুড়েই। তার উপর মা হতে চলেছে ‘মিষ্টি বৌদি’। আপাতত খারাপ সময় পেরিয়ে এখন কেবল ভালোর পালা। আর অনেকদিন পর এর জেরেই আবার খড়কুটোর হারানো সেই TRP ধীরে ধীরে ফিরছে।

তবে মিঠাইকে টপকে টিআরপি তালিকার শীর্ষে পৌঁছাতে এখনও বেশ খানিক দেরী রয়েছে খড়কুটোর। তবে এক ইঞ্চিও জমি থাকতে নারাজ নির্মাতারা। একেরপর এক নতুন টুইস্ট এনে ফের খড়কুটো পরিবারের হারানো আনন্দ ফিরিয়ে দিতে মরিয়া সকলেই। সৌজন্য গুনগুনের দ্বিতীয় বিয়ের পর্ব মিটতে না মিটতেই ফের বিয়ে লেগেছে মুখার্জি পরিবারে।

khorkuto খড়কুটো জেঠাইয়ের বিয়ে

আসলে এখন সিরিয়ালে চলছে জেঠাই আর বড়মার বিবাহবার্ষিকী স্পেশাল পর্ব। আর এই স্পেশাল দিনকে আরও বেশি স্পেশাল করে তুলতে বড়মা আর জেঠাইয়ের আবার বিয়ে দেওয়ার প্ল্যান শুরু করেছিল গুনগুন আর সৌজন্য। সেই কারণেই জ্যাঠাইকে নতুন ধুতি, পাঞ্জাবি, টোপর আর কপালে চন্দনের ফোঁটা দিয়ে একেবারে নতুন বরের মতো সাজিয়ে দিয়েছে গুনগুন। অন্যদিকে লাল বেনারসি সোনার গয়নাও বড়মাও যেন নব বধূ।

আসলে মাঝখানে মুখার্জি পরিবারের এই হই হুল্লোরই যেন মিস করছিলেন দর্শকরা। গুনগুন সৌজন্যের দূরত্ব বাড়তেই কেমন যেন থমথমে হয়ে গিয়েছিল গোটা পরিবেশটাই৷ কিন্তু জ্যাঠাই বড়মার বিয়েতে সেই পুরোনো ছবি ফিরে এলো।

 

সম্প্রতি এই বিশেষ পর্বের একটি ক্লিপিংস সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে পটকা ধরেছে গান আর তার তালে তালেই নাচে মেতে উঠেছে গোটা পরিবার। গুনগুনের সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা গিয়েছে জ্যাঠাই, বড়মাকেও। পাশাপাশি গম্ভীর সৌজন্য, সুকল্যাণ কেউই নিজেদের আটকে রাখতে পারেনি এই মজাদার গানে কোমর দোলানো থেকে।

Related Articles

Back to top button