বিনোদনভিডিওসিরিয়াল

এত কিছুর পরেও লজ্জা নেই ! সৌগুনের সংসার ছারখার করতে ব্যর্থ তিন্নি, মুখে ঝামা ঘষে দিল গুনগুন

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই অবসর সময়ে সিরিয়াল দেখতে কে না ভালোবাসে। আর প্রতিদিন সিরিয়াল দেখতে দেখতে এমনই অভ্যাস হয়ে যায় যে টিভির পর্দায় প্রিয় চরিত্রদের না দেখতে পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের। দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)।

এই সিরিয়ালের নায়ক নায়িকা গুনগুন সৌজন্য, দুজনেই একে অপরের বিপরীত চরিত্রের। তাই সব স্বামী স্ত্রীর মতোই তাদের মধ্যেও নানা বিষয়ে ঝগড়া ভুল বোঝাবুঝি লেগেই থাকে প্রায়ই। কিন্তু দুজনের প্রতি দুজনের টান এতটাই বেশি যে সব ভুলে আবার কাছাকাছিও আসে তারা। সিরিয়ালে গুনগুনের চরিত্রে রয়েছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্যর ভূমিকায় অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)।

 

অনুরাগীরাদের কাছে এই জুটি সৌগুন নামেই পরিচিত। দর্শকদের কাছে এক কথায় সুপারহিট এই সৌগুন জুটি। বেশ কিছুদিন ধরেই সিরিয়াল দেখা যাচ্ছে গুনগুন সৌজন্যের সুখের সংসারে ঝামেলা পাকাতে হাজির হয়েছে তিন্নি। আর তিন্নি আসতেই গুনগুন সৌজন্যর সংসারে চীড় ধরেছে। বিবাহিত সৌজন্যকে পাওয়ার আশায় গুনগুনের সংসার ভাঙার খেলায় মেতেছে তিন্নি।

khorkuto, tinni,

উল্লেখ্য সিরিয়ালের প্লট অনুযায়ী এই তিন্নি আসলে গুনগুনের নিজের পিসিমণির মেয়ে। কিন্তু সৌজন্যকে নিয়ে তার আদিখ্যেতা দিনে দিনে বেড়েই চলেছে। অথচ সৌজন্যর তো গুনগুন অন্ত প্রাণ । নিজের বৌকে চোখে হারায় সে। আর এতেই রাগে জ্বলে মরে তিন্নি। ইতিমধ্যেই তিন্নির চেষ্টায় ভাঙনও ধরেছিল সৌগুনের সংসারে।এই তিন্নির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়।

 

এসবের মধ্যেই সিরিয়ালের একটি ব্র্যান্ড পেজের তরফে শেয়ার করা হয়েছে একটি নতুন ভিডিও। সেখানে দেখা যাচ্ছে অসুস্থ সৌজন্যকে দেখতে গুনগুন সহ ছুটে গিয়েছে সৌজন্যর বাড়ির সকলে।কিন্তু যথারীতি সেখানেও হাজির নির্লজ্জ তিন্নি। এতকিছুর পরেও লজ্জা নেই তার। তাকে দেখেই রাগে ফেটে পড়ে গুনগুন। কড়া ভাষায় তিন্নিকে গুনগুন স্পষ্ট জানিয়ে দেয তার সংসার ভাঙতে আসলে তাকে দেখে নেবে সে।

Related Articles

Back to top button