বিনোদনসিরিয়াল

ডাক্তারি ফেল, গান শোনাতেই ফিরল জ্ঞান! সিরিয়ালের গুড্ডি, চিঠির কান্ড দেখে কটাক্ষ নেটিজেনদের

বিনোদন মানেই সাধারণত মানুষের মনে যা আসে তা হল নিত্যনতুন সিরিয়াল (Serial)। অবসর সময়ে প্রত্যেক মানুষই চা, চপ, মুড়ি নিয়ে টেলিভিশনের পর্দার সামনে বসে পরেন। আর বিনোদনমূলক চ্যানেলগুলিও দর্শকদের মন জয় করায় কোনও ত্রুটি রাখে না।

তবে দর্শকদের মন জয় করতে গিয়েই কখন যে সিরিয়ালের গল্পের গরু গাছে উঠে যায় তা বোঝা যায় না। সম্প্রতি যেমন এমনটাই হয়েছে স্টার জলসার (Star Jalsha) দুই জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ (Guddi) এবং ‘সাহেবের চিঠি’র ক্ষেত্রে। ‘গুড্ডি’র পরকীয়া এবং ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) নিয়ে এমনিতেই দর্শকমহলে কম চর্চা হয় না। তবে সিরিয়ালে এবার যা গাঁজাখুরি দেখানো হয়েছে তা মাত্রা ছাড়িয়ে গিয়েছে।

Guddi Saheber Chithi

এমনিতেই সারাক্ষণ স্টার জলসা, জি বাংলার মতো বিনোদনমূলক চ্যানেলগুলিতে টিআরপির সিংহাসন দখলের লড়াই চলতে থাকে। এই সপ্তাহে যেমন বেঙ্গল টপার হয়েছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। তাই স্বাভাবিকভাবেই জি বাংলাকে টেক্কা দিতে একেবারে কোমর বেঁধে নেমেছে স্টার জলসাও। কিন্তু টিআরপি দখল করতে গিয়ে ‘গুড্ডি’ এবং ‘সাহেবের চিঠি’তে একইরকমের ট্র্যাক দেখানোয় সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল।

‘গুড্ডি’ ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন গুলি লাগার পর হাসপাতালে ভর্তি আছেন অনুজ। অজ্ঞান থাকলেও সে ক্রমেই গুড্ডির নাম নিয়ে চলেছে। এরপর গুড্ডি হাসপাতালে আসলে চিকিৎসকেরা তাঁকে অনুজের প্রিয় গান গেয়ে শোনাতে বলেন। আর তা শোনানো মাত্রই, ‘ক্রিটিক্যাল অবস্থা’য় থাকা অনুজের জ্ঞান ফিরে আসে।

Guddi singing for Anuj

অপরদিকে ‘সাহেবের চিঠি’তেও খানিকটা একই রকমের ট্র্যাক দেখানো হয়েছে। সেখানেও দেখানো হয়েছে, অসুস্থ সাহেবের জ্ঞান ফেরানোর জন্য গান গাইছে চিঠি। আর তা দেখেই চিকিৎসকেরা বলে উঠছেন ‘মির‍্যাকেল’ আর দর্শকরা বলছে, ‘গাঁজাখুরি গল্প’!

Chithi singing for Saheb

সম্প্রতি স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ এবং ‘সাহেবের চিঠি’তে একই রকমের গান গেয়ে নায়কের জ্ঞান ফেরানোর দৃশ্য দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। কেউ কেউ তো এও বলছেন যে জি বাংলার নতুন ধারাবাহিক দেখে নাকি মাথা খারাপ হয়ে গিয়েছে স্টার জলসার!

Related Articles

Back to top button