বিনোদনসিরিয়াল

‘আমি না হলে গুড্ডিও সুখী হবে না’, গুড্ডি-যুধাজিৎ এর বিয়ে ভাঙতে মরিয়া শিরিন, ফাঁস আসন্ন কাহিনী

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত চর্চিত একটি ধারাবাহিক (Bengali serial) হল ‘গুড্ডি’ (Guddi)। সোশ্যাল মিডিয়া খুললেই ধারাবাহিকটি নিয়ে চর্চা চোখে পড়ে। আর এখন যেভাবে লেখিকা সিরিয়ালে একের পর এক টুইস্ট আনছেন, তাতে চর্চা হওয়া তো খুব স্বাভাবিক।

‘গুড্ডি’র নিয়মিত দর্শকরা জানেন, ধারাবাহিকে এখন গুড্ডি এবং যুধাজিৎ’এর (Judhajit) বিয়ের ট্র্যাক চলছে। ভালোবাসার মানুষকে ফের একবার বিয়ের পিঁড়িতে বসতে দেখে পাগল পাগল অবস্থা অনুজের। গুড্ডির শর্ত অনুযায়ী, সকলের সামনে নিজের মনের কথাও বলে দিয়েছে সে। যদিও সম্পূর্ণ বিষয়টিকে অনুজ এমনভাবে প্রেজেন্ট করেছে, যাতে গুড্ডিকেই সকলে দোষী সাব্যস্ত করে।

Guddi Anuj finally admits he is married to guddi

গুড্ডি অবশ্য এখন সবকিছু মুখ বুজে মেনে নেওয়ার মেয়ে নেই। সেই জন্যই হবু স্বামী যুধাজিৎ যখন তাঁকে জিজ্ঞেস করে সে সত্যি সত্যিই এই বিয়েতে রাজি কিনা গুড্ডি জানায় ‘হ্যাঁ’। সেই সঙ্গে এও জানায়, যুধাজিৎ’এর মতো একজন মানুষকে পাওয়ার পর অনুজের কাছে ফিরে যাওয়ার মতো কোনও ইচ্ছাই তাঁর আর নেই।

এত কিছুর মধ্যেও অবশ্য শিরিন (Shirin) আছে নিজের তালেই। তাঁর কিছুতেই শিক্ষা হয়নি। এখনও পর্যন্ত অনুজের দোষ না দেখে, গুড্ডিকেই দোষী সাব্যস্ত করছে সে। ঠিক সেই সময়ই হবু স্ত্রী’র সম্মান রক্ষার্থে আসরে নামে যুধাজিৎ। শিরিনকে সরাসরি জিজ্ঞেস করে, সে কি গুড্ডি এবং অনুজের কথোপকথন শুনেছে? যা শুনে সে বলে, তাঁর কিছু শোনার দরকার নেই। সে সব কিছু জানে।

Guddi Judhajit Shirin

শিরিন বলে, গুড্ডি জোর করেছিল বলেই নাকি অনুজ তাঁর থেকে মুক্তি পাওয়ার জন্য হস্টেলে গিয়েছিল। একথা শুনে অনুজ বলে ওঠে, তাঁকে কেউ জোর করেনি। এদিকে যুধাজিৎও গুড্ডিকে বলে সবার সামনে সমস্ত সত্যি কথা বলতে। যুধাজিৎ পাশে আছে দেখে সকলের সামনে অনুজের মুখোশ টেনে ছিঁড়ে দেয় গুড্ডি।

সম্পূর্ণ সত্যিটা জানার পর যারা গুড্ডিকে অপমান করছিল, তাঁদের মুখও বন্ধ হয়ে যায়। এমনকি খোদ পিনাকীও বলে, অনুজ তাঁদের বাড়ির সম্মান নষ্ট করে দিচ্ছে। এসব দেখে শিরিন ঠিক করে সে অনুজকে ছেড়ে চলে যাবে। যদিও আগামী পর্বে দেখতে পাবেন, শিরিন বলছে, এরপর আর এই বিয়ে হবে কিনা তাই দেখো! এবার দেখার, শেষ মুহূর্তে সত্যিই সে গুড্ডি এবং যুধাজিৎ’এর বিয়ে ভেঙে দেয় কিনা। ধারাবাহিক এরপর কোন দিকে মোড় নেয় তা দেখার জন্যই অধীর আগ্রহে বসে আছেন দর্শকরা।

Related Articles

Back to top button