বিনোদনসিরিয়াল

গল্পের গরু গাছে তুলে IPS হতে চলল গুড্ডি! সিরিয়ালের নতুন ট্র্যাক দেখে খিল্লি দর্শকদের

সিরিয়াল মানেই বিনোদনের অত্যন্ত জনপ্রিয় একটি মধ্যম। অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশী সকলেই। আর বাংলা সিরিয়ালে বেশি টিআরপি-র লোভে গল্পের গরু গাছে ওঠার বিষয়টি নতুন নয় একেবারেই। আর এই কারণেই একটা সিরিয়াল শুরু হয় যে বিষয় নিয়ে গল্প এগোনোর সাথে তার সাথে মিল থাকে না ধারাবাহিকের।

স্টার জলসার এমনই একটি চর্চিত একটি সিরিয়াল হল ‘গুড্ডি’ (Guddi)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির এই সিরিয়াল নিয়ে দর্শকদের আলোচনার শেষ নেই। সিরিয়ালে এক নায়ক অনুজের (Anuj) দুই নায়িকা অর্থাৎ গুড্ডি শিরিনের (Shirin) ত্রিকোণ প্রেম দেখে একসময় খেপে উঠেছিলেন দর্শক। খোলামেলা ভাবে পরকীয়ার (Extra Maratial Affair) মতো বিষয় প্রমোট করতে দেখে ইতিমধ্যেই বহুবার দাবি উঠেছে সিরিয়াল বন্ধের।

Guddi Serial Latest Track Update Guddi will return to Anuj without marrying Judhajit

প্রসঙ্গত বাংলা সিরিয়ালের ইতিহাস ঘাঁটলে দেখা যাবে অনুজের মতো এত চর্চিত পুরুষ চরিত্রের সংখ্যাও কিন্তু খুব কম। এমনকি একসময় সিরিয়ালের নাম পাল্টে ‘গুড্ডি’ থেকে ‘পরকীয়ার হাড্ডি’ বলেও ট্রোল করেছেন দর্শক। পরবর্তীতে দর্শকদের চাহিদা মেটাতে একপ্রকার বাধ্য হয়েই গল্পে পরিবর্তন আনতে দেখা গিয়েছিল লেখিকাকে।

বেশ কায়দা করেই সিরিয়ালে এনেছেন নতুন চরিত্র যুধাজিৎ (Judhajit)-কে। ইতিমধ্যেই দেখা গিয়েছে যুধার সাথে বিয়ের পিঁড়িতেও বসেছিল গুড্ডি। কিন্তু বিয়ে সম্পন্ন হওয়ার আগেই জানা যায় অনুজের গাড়ির মারাত্নক অ্যাক্সিডেন্ট হয়েছে। আসলে গুড্ডির বিয়ে হয়ে যাওয়ায় মনের দুঃখে নিজেই নিজেকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল অনুজ। ওদিকে একথা শুনে বিয়ের মণ্ডপ ছেড়েছিল গুড্ডিও।

Guddi serial Guddi

আর এখন দেখা যাচ্ছে পরকীয়া ছেড়ে আইপিএস অফিসার (IPS Officer) হওয়ার ট্রেনিং নিতে যাচ্ছে গুড্ডি। আর এই বিষয়টি নিয়েই সোশ্যাল মিডিয়ায় সগুরু হয়েছে তুমুল ট্রোলিং (Trolling)। উল্লেখ্য এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ধারাবাহিকের শুরুর দিকে দেখা গিয়েছিল সবেমাত্র উচ্চমাধ্যমিক দিয়েছিল গুড্ডি।

তারপর নানান ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে অনুজের সাথে বিয়ে ডিভোর্স পরকীয়া শেষে এবার হঠাৎ করেই দেখা যাচ্ছে ক্লাস টুয়েলভ শেষে কলেজে পড়া একটা মেয়ে আইপিএস অফিসার হওয়ার ট্রেনিং নিতে যাচ্ছে। এখানেই দর্শকদের প্রশ্ন যে মেয়ে কলেজে পড়ে সে মাত্র এক বছরের মধ্যে কলেজ পাশ করে কীভাবে আইপিএস অফিসার হয়ে গেল?

Related Articles

Back to top button