বিনোদনভিডিওসিরিয়াল

যথার্থ স্বামী! হবু স্ত্রী গুড্ডির সঙ্গে অনুজ অসভ্যতামো করতেই ধুয়ে দিল যুধাজিৎ, ফাঁস হল ভিডিও

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের চর্চিত ধারাবাহিকগুলির (Bengali serial) নামের তালিকা যদি প্রস্তুত করা হয়, তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে ‘গুড্ডি’র (Guddi)। স্টার জলসায় সম্প্রচারিত এই সিরিয়াল নিয়ে দর্শকমহলে চর্চা চলতেই থাকে। আর সত্যিই যেভাবে লেখিকা সিরিয়ালে একের পর এক টুইস্ট আনছেন তাতে চর্চা হওয়ারই কথা।

এতদিন ধরে গুড্ডি-অনুজ-শিরিনের ত্রিকোণ প্রেমের ট্র্যাক দেখানোর পর এখন ধারাবাহিকে এন্ট্রি হয়েছে যুধাজিৎ’এর। যারা ‘গুড্ডি’ নিয়মিত দেখেন তাঁরা জানেন ইতিমধ্যেই গুড্ডি এবং যুধাজিৎ’এর বিয়ে ঠিক হয়েছে। অপরদিকে আবার জানা গিয়েছে, অনুজ (Anuj) এবং যুধাজিৎ (Judhajit) সম্পর্কে দুই ভাই। অর্থাৎ গুড্ডিকে যে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল ভাগ্যচক্রে সেই বাড়িরই মালকিন হতে চলেছে সে।

Guddi serial

পাশাপাশি আবার গুড্ডির প্রাক্তন স্বামী এবং হবু স্বামী দুই ভাই হওয়ায় ক’দিন পর অনুজের বৌদি হয়ে যাবে সে। এটি যে সত্যিই অনেক বড় টুইস্ট তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এসবের মাঝেই ধারাবাহিকে আসতে চলেছে একটি জমজমাট পর্ব। সম্প্রতি নেটদুনিয়ায় ফাঁস হয়েছে সেই পর্বের কিছু ঝলক।

‘গুড্ডি’তে খুব সম্ভবত আজই দেখানো হবে, যুধাজিৎ তাঁর হবু স্ত্রী গুড্ডিকে কেনাকাটা করানোর জন্য শপিং মলে নিয়ে গিয়েছে। সেখানে বিয়ের আংটি এবং অন্যান্য কেনাকাটা করবে। এত দামি দামি জিনিস কেনার জন্য গুড্ডি আপত্তি করলেও যুধাজিৎ সেকথা শোনেনি।

Guddi Anuj Judhajit

যুধাজিৎ গুড্ডির হাত ধরে আংটির দোকানে নিয়ে যেতে যাবে ঠিক সেই সময় সেখানে হাজির হয় অনুজ। আর আসা মাত্রই শুরু হয় তাঁর কটুক্তি। অনুজ বলে, ‘তোমরা হয়তো ভুলে গিয়েছ এটা একটা পাবলিক প্লেস’। সঙ্গে সঙ্গে যুধাজিৎ অনুজকে জিজ্ঞেস করে, পাবলিক প্লেসে কী এমন আচরণ করেছে তাঁরা? এখান থেকেই শুরু হয় দু’জনের কথা কাটাকাটি।


তর্কাতর্কি করার সময় অনুজ মেজাজ হারালেও যুধাজিৎ মাথা ঠাণ্ডাই রেখেছিল। তা দেখে অনুজের সব রাগ গিয়ে পড়ে গুড্ডির ওপর। প্রাক্তন স্ত্রীকে সবার সামনে অপমান করতেও ছাড়েনি অনুজ। হবু স্ত্রী’কে অপমানিত হতে দেখেই যথার্থ স্বামীর মতো রুখে দাঁড়ায় যুধাজিৎ। সে সাফ সাফ জানিয়ে দেয়, একজন গুড্ডির হাত ছাড়লেও সে কোনও দিন তাঁকে ছাড়বে না। এবার দেখা যাক, যুধাজিৎ-গুড্ডি-অনুজের সম্পর্ক এরপর কোন দিকে মোড় নেয়।

Related Articles

Back to top button