বিনোদনভিডিওসিরিয়াল

অনুজকে নিয়েই থাকুক! গুড্ডির সঙ্গে বিয়ে ভাঙল যুধাজিৎ, টেলিকাস্টের আগেই ফাঁস আসন্ন টুইস্ট

বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত চর্চিত একটি ধারাবাহিক (Bengali serial) হল ‘গুড্ডি’ (Guddi)। মাঝে কয়েকদিন ধারাবাহিকটির ট্র্যাক একেবারে জমে উঠেছিল। গুড্ডি-যুধাজিতের বিয়ে হবে না হবে না এই নিয়ে বিশাল উত্তেজনা কাজ করছিল দর্শকদের মাঝে। কিন্তু এখন আবার সেই বিয়ে আর অ্যাক্সিডেন্টের গেঁরোতেই ফেঁসে গেছে গল্প।

স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, গুড্ডি এবং যুধাজিৎ’এর (Judhajit) বিয়ের দিনই অ্যাক্সিডেন্ট করে বসে অনুজ। বা বলা ভালো, আত্মহননের চেষ্টা করে সে। ওদিকে আবার স্যারজির দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই বিয়ের মণ্ডপ ছেড়ে চলে যায় গুড্ডি। ধারাবাহিকের এই ট্র্যাক দেখে এমনিতেই চটে গিয়েছিল দর্শকদের একটি বিরাট অংশ।

Guddi's high voltage drama after Anuj accident

একজন বিবাহিত আইপিএস অফিসার প্রেয়সীর বিয়ে হচ্ছে দেখে নিজেকে শেষ করে দিতে চাইছে- দর্শকদের বেশ অবাস্তব লেগেছে বিষয়টি। এত বড় পোস্টে চাকরি করে, অথচ ‘গুড্ডি গুড্ডি’ করা ছাড়া অনুজের কি আর কোনও কাজ নেই? এই প্রশ্নও তুলেছেন অনেকে।

ওদিকে আবার হবু ছেলের বৌয়ের প্রাক্তন স্বামীর প্রতি টান দেখে স্বাভাবিকভাবেই বিয়ে নিয়ে খানিক বেঁকে বসেছেন যুধাজিৎ’এর মা। তিনি সবার সামনে স্পষ্ট করে বলে দেন, গুড্ডিকে তিনি কিছুতেই নিজের বাড়ির বৌ বানাতে চান না। যুধাজিৎ’ও জানিয়ে দেয় মায়ের এই আদেশ সে অমান্য করতে পারবে না।

Guddi Judhajit marriage

ধারাবাহিকে দ্বিতীয়বার গুড্ডির বিয়ে ভাঙা দেখার পর দর্শকদের একাংশ এবার লেখিকা লীনা গাঙ্গুলীকে একহাত নিতে শুরু করেছেন। অনেকেই বলছেন, নায়িকার বিয়ে এত স্ট্রাগলের পরিবর্তে যদি কেরিয়ার নিয়ে দেখানো হতো তাহলে ভালো টিআরপি পেত সিরিয়ালটি। যদিও এখন আবার দেখানো হচ্ছে, গুড্ডি নাকি ‘আইপিএস’ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গিয়েছে!


এই সংলাপ শোনার পর দর্শকমহলে ফের হাসাহাসি শুরু হয়েছে। কারণ পরীক্ষাটির নাম ‘UPSC’, সেটিকে ‘আইপিএস’ পরীক্ষা বলায় হাসি চাপা দায় হয়ে পড়েছে দর্শকদের। অপরদিকে অনেকে আবার প্রশ্ন তুলেছেন, গুড্ডি পরীক্ষা বা ভাইভা দিল কবে? সব মিলিয়ে কয়েকদিনের জমজমাট ট্র্যাকের পর ‘গুড্ডি’র সেই একঘেয়ে কাহিনী দেখে বেশ ক্ষুব্ধই হয়ে গিয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button