বিনোদনসিরিয়াল

যুধাজিতের সাথে বিয়ে হবে না, অনুজের কাছেই ফিরবে গুড্ডি, টিভির আগেই ফাঁস আসন্ন ট্র্যাক

শেষ মুহূর্তে যুধাজিতের সাথে বিয়ে ভেঙে অনুজের কাছে ফিরবে গুড্ডি। নেটপাড়ায় ফাঁস হল আসন্ন ট্র্যাক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। টিআরপি তালিকায় অবস্থান যেমনই হোক না কেন, লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়াল নিয়ে দর্শকমহলে চর্চা লেগেই থাকে। গুড্ডি-অনুজ (Anuj)-শিরিনের সম্পর্কে যুধাজিৎ’এর (Judhajit) এন্ট্রির পর ধারাবাহিকটি আরও জমজমাট হয়ে উঠেছে।

‘গুড্ডি’র নিয়মিত দর্শকরা জানেন, ইতিমধ্যেই গুড্ডি এবং যুধাজিৎ’এর বিয়ে ঠিক হয়ে গিয়েছে। শুধু তাই নয়, তাঁদের বিয়ের আচার অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। শীঘ্রই সাত পাকে ঘোরার কথা তাঁদের। যদিও এই বিয়েটা সম্পূর্ণরূপে শর্তের বিয়ে।

Guddi,Judhajit

যুধাজিৎ গুড্ডিকে মন থেকে ভালোবাসলেও, গুড্ডি সাফ সাফ জানিয়ে দিয়েছে সে একজনকেই ভালোবাসে। আর সেই ব্যক্তি হল অনুজ। হবু স্ত্রীয়ের জীবনের এত বড় সত্যিটা জানার পরেও তাঁকেই বিয়ে করতে চায় যুধাজিৎ।

তবে গুড্ডি যে তাঁকে ছেড়ে অন্য কারোর সঙ্গে বিয়ে করছে তা কিছুতেই মেনে নিতে পারছে না অনুজ। এক এক সময় এক এক রকম কাজ করছে সে। কখনও সে গুড্ডিকে এই বিয়ে করতে বারণ করছে, আবার কখনও প্রাক্তন স্ত্রী এবং দাদার বিয়ে উপলক্ষ্যে গান গাইছে সে। অপরদিকে প্রাক্তন স্বামী এবং ভালোবাসার মানুষের এই দশা দেখে মনে মনে কষ্ট পাচ্ছে গুড্ডি নিজেও।

Guddi and Anuj

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, সম্পূর্ণ বিষয়টি আঁচ করতে পেরে যুধাজিৎ নিজে থেকে গুড্ডিকে জানায় সে চাইলে এই বিয়েটা ভেঙে দিতে পারে। অপরদিকে মনের দুঃখে নেশা করে গাড়ি চালাচ্ছে অনুজ। এরপরই ধারাবাহিকে আসতে চলেছে একটি বাম্পার টুইস্ট। নেশা করে গাড়ি চালাতে গিয়ে অ্যাক্সিডেন্ট হবে অনুজের। আর ‘স্যারজি’র অ্যাক্সিডেন্টের কথা শুনে বিয়ে ভেঙে চলে যাবে গুড্ডি। সম্প্রতি একজন নেটাগরিক সিরিয়ালের আসন্ন ট্র্যাক সম্বন্ধে এমনটাই লিখেছেন সোশ্যাল মিডিয়ায়।

Guddi serial latest update

সংশ্লিষ্ট নেটিজেন লিখেছেন, ‘সেকেন্ড লিডগুলো কোনও দিনও সুখী হতে পারে না লীনা ম্যামের। যুধাজিৎ’এর সাথেও তাই হবে। কাল অ্যাক্সিডেন্ট হবে মনে হচ্ছে অনুজের। গুড্ডির বিয়ে আর হবে না মনে হয়। দেখা যাক কী হয়। যুধাজিৎ এখনও বলে যাচ্ছে যে এখনও সময় আছে বিয়েটা করতে হবে না’। এবার দেখা যাক, সত্যি সত্যিই সংশ্লিষ্ট নেটাগরিকের এই ভবিষ্যদ্বাণী মেলে কিনা।

Related Articles

Back to top button