বিনোদনভিডিওসিরিয়াল

অনুজ তুমি কার? শুধু পরকীয়া আর বর নিয়ে টানাটানি, গুড্ডি দেখে বিরক্তি প্রকাশ দর্শকদের

ইদানিং স্টার জলসার অন্যতম চর্চিত একটি সিরিয়ালে পরিণত হয়েছে ‘গুড্ডি’ (Guddi)। এমনিতেই  দিনের পর দিন সিরিয়ালের নায়ক অনুজের (Anuj) পরকীয়া (Extra Maritial Affair) দেখে রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরা। যা নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের (Troll) মুখে পড়তে হয় অভিনেতাকে তো বটেই , সেই সাথে দর্শকরা ছেড়ে কথা বলেন না সিরিয়ালে লেখিকা লীনা গাঙ্গুলী (Leena Ganguly)-কেও।

সদ্য সিরিয়লে দেখা গিয়েছে নায়ক অনুজ তার বউ শিরিনকে (Shirin) নিয়ে হানিমুনে গিয়েছে পাহাড়ে। সেখানেই ভাগ্যচক্রে এডুকেশনাল ট্যুরে হাজির হয়েছে গুড্ডিও। আসলে অনুজের দাদা আবির কাকতালীয়ভাবেই গুড্ডির কলেজের প্রফেসর। যার ফলে কাকতালীয়ভাবেই আবারও সেই পাহাড়ের কোলেই দেখা হয়েই যায় গুড্ডি অনুজের।

 

পাহাড়ে গিয়ে গুড্ডি দলছুট হয়ে যাওয়ায় সব ছেড়ে  তাকে খুঁজতে বেরিয়ে পড়েছিল অনুজ। পেশায় পুলিশ অফিসার হওয়ায় শেষ পর্যন্ত গুড্ডিকে খুঁজেও পায় সে। তারপর নিজের দায়িত্বে প্রাক্তন বৌকে ক্যাম্পে ফিরিয়েও এনেছিল অনুজ। এরইমধ্যে সিরিয়ালে দেখা যাচ্ছে অনুজের মতো একজন পুলিশ অফিসারকে কিডন্যাপ করে নিয়েছে গুন্ডারা।


তাকে খোঁজার জন্য এই মুহূর্তে পুলিশ বাকিদের পাশাপাশি জেরা করা শুরু করেছে গুড্ডি কে। এরইমধ্যে  এসে গিয়েছে সিরিয়ালের নতুন একটি প্রোমো। সেই ভিডিওতে দেখা যাচ্ছে অবশেষে শিরিনের সামনেই খুব স্পষ্ট করেই অনুজের প্রতি নিজের ভালোবাসার কথা স্বীকার করছে গুড্ডি। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় দর্শকরা জোর গলায় সমর্থন জানিয়েছেন গুড্ডিকে।

Guddi says she loves Anuj video goes viral

এমনই একজন নেটিজেন ওই ভিডিওটির কমেন্ট সেকশনে লিখেছেন ‘নির্মাতাদের কাছে বিনীত অনুরোধ, এবার আস্তে আস্তে সব সত্য অনুজের সামনে আনা হোক। অনেক কিছু সত্য চাপা পড়ে আছে। শিরিন আর শিরিনের মায়ের গুড্ডিকে অপমান, শিরিনের জোর করে গুড্ডিকে শহর ছেড়ে চলে যেতে বলা, গুড্ডির  অনুজকে অপমানের কারণ, সব সত্য আনা হোক অনুজের সামনে। এখন যে অপমান গুলো গুড্ডিকে করা হচ্ছে , সেই সব কিছুর জোরালো প্রতিবাদ চাই অনুজের তরফ থেকে। অনুজকে আর নীচে নামাবেন না এই শিরিনটার জন্য’।

Related Articles

Back to top button