বিনোদনসিরিয়াল

প্রেগন্যান্ট বৌকে ঘুম পাড়িয়ে গুড্ডির ফুলশয্যায় আড়ি পাতছে অনুজ, টিভির আগে ফাঁস ‘গুড্ডি’র ট্র্যাক

শুরু থেকেই ভীষণ চর্চিত মেগা সিরিয়াল (Bengali Mega Serial) হয়ে উঠেছে স্টার জলসার ‘গুড্ডি’ (Guddi)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির এই সিরিয়াল নিয়ে দর্শকমহলে আলোচনার শেষ নেই। এই সিরিয়ালের নায়ক অনুজের (Anuj) সাথে দুই নায়িকা গুড্ডি আর শিরিনের (Shirin)পরকীয়া নিয়ে দর্শকদের বিরক্তির শেষ নেই। একসময় তাদের ত্রিকোণ প্রেম দেখে খেপে উঠেছিলেন দর্শক।

দর্শকদের ধমক খেয়ে শেষমেশ পরকীয়ার ট্র্যাক থেকে সরে এসেছিলেন লেখিকা লীনা গাঙ্গুলী। এই কারণেই বেশ কিছুদিন আগেইসিরিয়ালে এন্ট্রি হয়েছিল নতুন চরিত্র যুধাজিৎ (Judhajit)-এর। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন ইতিমধ্যেই নানান ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে যুধাজিৎ-এর সাথে বিয়ে করেছে গুড্ডি।

Guddi Serial Update Shirin Dont want Guddi to be happy in life

সিরিয়ালে অনুজের অ্যক্সিডেন্টের পর জানা যাচ্ছে শিরিন প্রেগন্যান্ট। তার গর্ভে রয়েছে অনুজেরই সন্তান। এই পরিস্থিতে গুড্ডি আবার যুধাজিৎএর সাথে বিয়ে করতে রাজি হলেও সিঁদুরদানের আগে বাবুজীর দোহাই দিয়ে আয়না দেখে নিজেই নিজের মাথায় সিঁদুর পরে নেয়। শুধু তাই নয় ভ্যাট কাপড়ের অনুষ্ঠানেও সে কায়দা করেই যুধাজিৎএর হাত থেকে ভাত কাপড় নিতে অস্বীকার করে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গুড্ডি,Guddi,যুধাজিৎ,Judhajit,ফুলশয্যা,Flower Bed,অনুজ,Anuj,শিরিন,Shirin,আসন্ন ট্র্যাক,Upcoming Track

এইভাবেই কোনো না কোনো ছুতোয় গুড্ডি বারবার প্রত্যাখ্যান করছে যুধাজিৎকে। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে গুড্ডি আর যুধার ফুলশয্যার পর্ব। সেই পর্বে দেখা যাচ্ছে সমাজের কাছে গুড্ডি যুধাজিৎ-এর স্ত্রী হলেও বন্ধ ঘরের মধ্যে তাদের মধ্যে কিন্তু স্বামী স্ত্রীরসম্পর্ক  নেই।  বিয়ের আগেই নাকি গুড্ডি যুধাজিৎ-কে স্পষ্ট জানিয়ে দিয়েছে তাদের মধ্যে কোনোদিনই স্বামী স্ত্রীর সম্পর্ক তৈরী হবে না।

Guddi,Judhajit,

অন্যদিকে গুড্ডিকে এখনও মন থেকে ভালোবাসে অনুজ। তাকে সে কিছুতেই ভুলতে পারছে না। এই অবস্থায় ফুলশয্যার রাতে বন্ধ ঘরে গুড্ডি কি করছে তা জানার জন্য শিরিন ঘুমিয়ে পড়তেই অনুজ চুপি চুপি উঠে আসে গুড্ডির ঘরের বাইরে আড়ি পাতার জন্য। বাংলা সিরিয়ালের এমন যাচ্ছেতাই কনসেপ্ট দেখে ভীষণ বিরক্ত দর্শক।

Related Articles

Back to top button