বিনোদনসিরিয়াল

গুড্ডিকে না পেয়ে পাগলপারা! ‘আমি গুড্ডির স্বামী’, আশীর্বাদে সকলের সামনেই বিস্ফোরক অনুজ

এই মুহুর্তে স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। এতদিন ধরে পরকীয়া ট্র‍্যাকের জন্য এই সিরিয়ালটিকে প্রচুর ট্রোল করেছেন দর্শকরা। কিন্তু এখন যেভাবে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় ধারাবাহিকে একের পর এক টুইস্ট আনছেন, তা দেখে উত্তেজনা চেপে রাখা মুশকিল হয়ে যাচ্ছে দর্শকদের পক্ষে।

‘গুড্ডি’ ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, গুড্ডি-অনুজ (Anuj) এবং শিরিনের (Shirin) ত্রিকোণ সম্পর্কে এন্ট্রি হয়েছে নতুন চরিত্র যুধাজিৎ’এর। সে গুড্ডিকে ভালোবাসে। যুধাজিৎ’এর দৃঢ় বিশ্বাস, এখন তাঁকে গুড্ডি ভালো না বাসলেও, একসময় ঠিক তাঁকে মন দেবেই সে। গুড্ডিও যুধাজিৎ’এর সঙ্গে নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছে। কিন্তু এই খবরে সবাই খুশি হলেও অনুজ কিন্তু একেবারেই খুশি হতে পারে নি।

Finally Guddi replies Shireen fans are very happy

সিরিয়ালের একনিষ্ঠ দর্শকেরা নিশ্চই দেখেছেন, গুড্ডির বিয়ের খবর শুনেই রীতিমত পাগলপ্রায় অবস্থা অনুজের। প্রাক্তন স্ত্রী এবং ভালোবাসার মানুষকে বিয়ের পিঁড়িতে বসতে কিছুতেই দেখতে পারছে না সে। লোক দেখিয়ে গুড্ডিকে অপমান করলেও ভেতরে জ্বলে পুড়ে ছাই হয়ে যাচ্ছে অনুজ। এদিকেও গুড্ডিও শর্ত রেখেছে হয় সত্যিটা বলতে হবে নাহলে চুপচাপ মেনে নিতে হবে বিয়ে।

Guddi and Anuj

এভাবেই দেখতে দেখতে আশীর্বাদের দিন এসে গিয়েছে। যুধাজিৎ এর বাড়িতে এসে হাজির হয়েছে পরিবারের সকলে। জেঠুমণি থেকে শুরু করে মিঠি, কেয়াফুল সবাই এসে একে একে আশীর্বাদ করছে গুড্ডি-যুধাজিৎকে। এই দেখেই দিশেহারা হয়ে অনুজ চেঁচিয়ে উঠেছে, এই বিয়ে হবে না।

স্বাভাবিকভাবেই এমন চিৎকার দেখে অবাক সকলে। তখনই শিরিন পরিস্থিতি মেকাপ দিতে বলে ওঠে, গুড্ডির স্বভাব ভালো নয় তাই সাবধান করছে অনুজ। এই কথা শুনে তৎক্ষণাৎ শিরিনকে থামিয়ে মোক্ষম উত্তর দিয়েছে যুধাজিৎ। এরপর বিয়ে থামানোর জন্য অনুজ বলতে শুরু করে, গুড্ডির একটা অতীত আছে, যেটা অনেকেরই অজানা।

এখানেই শেষ হয় পর্ব, যেটা দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। পরবর্তী পর্বে দেখা যাবে যুধাজিৎ বলবে, অনুজ যদি গুড্ডির স্বামীর নাম বলতে পারে তাহলে সে বিয়ে ভেঙে দেবে। তখনই সে বলে দেয় গুড্ডির স্বামী অনুজ চ্যাটার্জী।

Related Articles

Back to top button