বিনোদনসিরিয়াল

মাঝরাস্তায় গাড়ি দাঁড় করিয়ে জেরা ‘গুড্ডি’ অভিনেতা রণজয়কে, কারণ কি? রইল আসল সত্যি 

টলিউড অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) হলেন বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত একজন অভিনেতা। ছোটো পর্দা থেকে বড় পর্দা উভয় ইন্ডাষ্ট্রিতেই দাপিয়ে অভিনয় করছেন তিনি। দেখতে দেখতে এই ইন্ডাস্ট্রিতে ১২ বছর কাটিয়ে ফেলছেন রণজয়। ইদানিং স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গুড্ডি’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে। একসময় আরও একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি।

তাই সব মিলিয়ে কিন্তু দর্শকমহলে বেশ ভালোই ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেতার। চলতি বছরের শুরুতেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘গুড্ডি’ (Guddi)। প্রসঙ্গতএই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘ ৯ বছর পর ফের ছোটপর্দায় ফিরছেন অভিনেতা রণজয় বিষ্ণু। এই সিরিয়ালে তাঁকে নায়ক তথা আইপিএস অফিসার অনুজ চট্টোপাধ্যায়ের (Anuj Chatterjee) চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অল্প দিনেই বাংলা সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছে রণজয় অভিনীত এই অনুজ চরিত্রটি।

কিন্তু শুনতে অবাক লাগলেও একথা সত্যি এই সিরিয়াল আজ অব্দি তালিকায় ভালো রেজাল্ট করতে পারেনি। তাই স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে তবে কি ছোট পর্দায় কাজ করছে না রণজয় ম্যাজিক। সম্প্রতি এবিষয়ে এক সংবাদ মাধ্যমে মুখ খুলে ছিলেন অভিনেতা নিজেই। তিনি জানিয়েছেন রনজয় জ্বালিয়েছেন আসলে বিষয়টা হলো তাদের সিরিয়াল সম্প্রচারিত হয় বিকেল সাড়ে পাঁচটা থেকে। আর ওই সময়ই বেশিরভাগ মানুষ থাকেন তাদের অফিসের কাজে কর্মে ব্যস্ত।
তাই স্বাভাবিকভাবেই ওই সময়টা টিভিতে সিরিয়াল দেখা হয় সম্ভব হয় না অনেকের পক্ষেই। তবে তার মানে এই নয় যে তারা সিরিয়াল দেখছেন না। তাছাড়া বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় টিভিতে সিরিয়াল না দেখতে পারলেও অনেকে তা দেখে নেন ওটিটি প্লাটফর্মে। আর ওটিটি প্ল্যাটফর্ম-এর দর্শক সংখ্যা টিআরপিতে কাউন্ট হয় না।  ফলে তাদের সিরিয়াল টিআরপিতে কখনোই ভালো রেজাল্ট করতে পারছে না। তাই রনজয় জানিয়েছেন যদি ওটিপি প্ল্যাটফর্ম এর দর্শক সংখ্যা কাউন্ট করা হয় তাহলে তাদের সিরিয়ালও টিআরপিতে ভালো রেজাল্ট করতে পারবে। তাছাড়া অভিনেতা জানিয়েছেন মানুষ যে তাদের সিরিয়াল দেখেন তার পরিচয় তিনি পান রাস্তাঘাটে বেরিয়ে।
নিজের কথার সপক্ষে যুক্তি দিয়ে একটি ঘটনার কথা জানিয়ে অভিনেতা বলেন, একবার মাঝ রাস্তায় তার গাড়ি দাঁড় করিয়ে পাশের গাড়ি থেকে একজন মহিলা তাকে রীতিমতো জেরা করতে শুরু করেছিলেন। তার প্রশ্ন ছিল সিরিয়ালে তিনি কেন এমন আচরণ করেন?এমনই নানা ধরনের প্রশ্ন যখন রণজয় জেরবার  ততক্ষণে নাকি গাড়ির লম্বা লাইন পড়ে জ্যাম হয়ে গিয়েছিল রাস্তায়। তার জন্য যদিও অনেক কথাও শুনতে হয়েছিল অভিনেতাকে। কিন্তু তা সত্ত্বেও তার সিরিয়াল যে মানুষ দেখছে এই কথা জেনে ভীষণ খুশি হয়েছিলেন অভিনেতা।
এছাড়াও অনেকের ধারণা একসাথে সিরিয়াল করছেন বলে তিনি যেখানে যাবেন সিরিয়ালের গুড্ডি অভিনেত্রীও  তার সাথে যাবেন। তাই পুরুলিয়ার একটা গ্রামে অভিনেতার পাশে গুড্ডি কে দেখতে না পেয়ে বেশ অবাক হয়েছিলেন রনজয়ের  বেশ কিছু ভক্ত। তবে শেষ পর্যন্ত অভিনেতা তাদেরকে বুঝিয়েছিলেন যে তারা শুধুমাত্র অভিনেতা।  আর তার সিরিয়ালের সহ অভিনেত্রী শ্যামপ্তি মোদলিও একজন অভিনেত্রী। তারা শুধুমাত্র অভিনয় করেন। সত্যি সত্যি একসঙ্গে থাকেন না।  তাই রণজয়ের কথা অনুযায়ী তিনি নিশ্চিত এইভাবে যখন তিনি মানুষের ভালোবাসা পাচ্ছেন তার মানে মানুষ নিশ্চয়ই তার সিরিয়াল দেখেন। তবে তা  শুধু ওটিটি প্ল্যাটফর্ম হওয়ায় তা টিআরপি তালিকায় ফুটে ওঠে না।

Related Articles

Back to top button