বিনোদনভিডিওসিরিয়াল

এতো নোংরা সিরিয়াল আগে দেখিনি! গুড্ডিতে পরকীয়া দেখে অনুজকে ধুয়ে দিল দর্শক

সিরিয়ালপ্রেমী দর্শকরা কমবেশি সকলেই জানেন লীনা গাঙ্গুলীর সিরিয়াল মানেই পরকীয়া মাস্ট। আর ইদানিং  এই পরকীয়ার কারণে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ (Guddi)। সিরিয়ালের মধ্যেই এইভাবে প্রকাশ্যে পরকীয়ার প্রচার করায় দর্শকমহলে উঠেছে সমালোচনার ঝড়।

প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন গুড্ডি(Guddi),অনুজ |(Anuj) আর শিরিনের (Shirin) ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। যা পরবর্তীতে এসে পৌঁছেছে পরকীয়া থেকে শুরু করে শারীরিক সম্পর্কেও। ধারাবাহিকে প্রথমদিকে দেখানো হয়েছিল পাহাড়ি মেয়ে গুড্ডির সাথে বিয়ের আগে থেকেই একে অপরকে পছন্দ করত শিরিন এবং অনুজ।

গুড্ডি,Guddi,অনুজ,Anuj,শিরিন,Shirin,সোশ্যাল মিডিয়া,Social Media,ট্রোল,Troll

তাই ঘটনাচক্রে গুড্ডির সাথে অনুজের বিয়ে হলেও তাকে একেবারেই সহ্য করতে পারতো না সে। গুড্ডির সাথে বিয়েটাকে প্রথমে স্বীকারই করতে চায়নি অনুজ। তাই গুড্ডিও চায়নি অনুজ আর শিরিনের ভালোবাসার মধ্যে কাঁটা যায় দাঁড়াতে।  এরপর নানা ঘটনা প্রবাহের মধ্য দিয়ে অবশেষে গুড্ডিকে ডিভোর্স দিয়ে শিরিনকেই বিয়ে করে অনুজ।


কিন্তু এখন দেখা যাচ্ছে যে শিরিনের জন্য একসময় পাগল ছিল অনুজ বিয়ের পর তাকেই আর ভালো লাগছে না। এখন সে দুর্বল হয়ে পড়েছে প্রথম স্ত্রী গুড্ডির ওপর। যা দেখে দর্শকরা বলছেন এখানে শিরিন-গুড্ডির দোষ নেই। তারা বারবার কাঠগড়ায় তুলছে অনুজকেই। এখন দেখা যাচ্ছে অনুজ সুযোগ পেলেই গুড্ডিকে ফোন করছে আর তার কাছে একটা রাত উপহার চাইছে।

গুড্ডি,Guddi,অনুজ,Anuj,শিরিন,Shirin,সোশ্যাল মিডিয়া,Social Media,ট্রোল,Troll

এই বিষয়টা দেখে খেপে লাল হয়ে গিয়েছেন দর্শক। ঘরে নিজের বৌ থাকতে গুড্ডির প্রতি অনুজকে দুর্বল হতে দেখে সোশ্যাল মিডিয়ার পাতায় উঠেছে সমালোচনার ঝড়। সম্প্রতি সিরিয়ালের একটি পর্বের ভিডিওতে দেখা যাচ্ছে অনুজ ফোনের ওপারে থকা গুড্ডিকে বলছে যখন তার মনে পরে গুড্ডি তার হবে না তখন নাকি তাঁর মনটা ভিতর থেকে কেঁদে ওঠে। ভিডিওটির কমেন্ট সেকশনে একজন লিখেছেন ‘পরকীয়া সিরিয়াল। এতো সিরিয়াল দেখলাম এটার মতো এতো নোংরা সিরিয়াল আর দেখিনি’।

Related Articles

Back to top button