শুভদৃষ্টির সময় পান পাতা সরাতেই নতুন বউকে চুমুতে ভরিয়ে দিল বর! ভাইরাল রোমান্টিক ভিডিও


Viral Viral: কথায় আছে জন্ম মৃত্যু বিয়ে (Wedding) তিন বিধাতা নিয়ে। কে যে কার ভাগ্যে লেখা আছে তা বোঝা বড়ই দায়। আজকালকার দিনে এই বিয়ে হচ্ছে তো এই ডিভোর্স। বিবাহ বিচ্ছেদ বা ডিভোর্স (Divorce) যেন একটা নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আজও কিছু কিছু সম্পর্কের বাঁধন দেখলে হতবাক হয়ে যেতে হয়। যেন সেসব সম্পর্ক হয় জন্মজন্মান্তরের।

সোশ্যাল মিডিয়ায় রোজই ভাইরাল হয় কত শত ভিডিও। একেকটা ভিডিও দেখলে যেমন হাসতে হাসতে পেট ফেটে যাওয়ার জোগাড় হয় তেমনই একেকটা ভিডিও দেখে তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি নেট পাড়ায় তুমুল ভাইরাল এক ভিডিও দেখে মন ভরে গেছে নেটনাগরিকদের।

কদিন ধরেই চলছিল বিয়ের সিজন। আর তখন কার্যত সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছিল বিয়ের ছবি ভিডিও। এইকদিনে বিয়ের পিঁড়িতে বসেছেন একঝাঁক টলিতারকাও৷ আর এই বিয়েবাড়ি মানেই আনন্দ অনুষ্ঠান। তাই সেখানে নতুন কোনো কান্ড ঘটলেই তা কোনোনা কোনো ভাবে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতেও।

এমনই একটি বিয়ের সুন্দর মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেঝা যাচ্ছে, বাঙালি হিন্দু মতে বিয়ের নিয়ম অনুযায়ী, বরকে ঘিরে মেয়েকে ৩ পাক ঘোড়ানো হয়, আর তারপরই পানপাতা সরিয়ে স্বামীর মুখ দেখে সে। এই শুভদৃষ্টির পর হয় মালাবদল।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে শুভদৃষ্টি করার সময় বর তার জীবন স’ঙ্গি’নীর দিকে অপলক দৃষ্টিতে চেয়েছে ও জীবনের লক্ষ্য পূর্ণ হওয়ার আনন্দে বউকে সকলের সামনেই জাপটে জরিয়ে ধরেছে। শুধু তাই নয় বউকে কাছে পাওয়ার আনন্দে সকলের সামনেই বউকে চুমুও খেয়ে বসেন বর মশাই৷ এই দুষ্টুমিষ্টি ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।


Like it? Share with your friends!

658
658 points