ভাইরালভিডিও

কণের গায়ে হাত দিতেই ফটোগ্রাফারকে মার! বরের কীর্তিতে হেসে মাটিতে লুটিয়ে পড়ল বউ, দেখুন ভাইরাল ভিডিও

চলছে বিয়ের মরশুম, একেরপর এক বিয়ে লেগেই চলেছে। তা সে বাড়ির পাশেই হোক বা তারকমহল, সব জায়গাতেই যেন বিয়ের ঢেউ। প্রতিবছরের মত এবছরেও একগুচ্ছ বিবাহ অনুষ্ঠান হচ্ছে শীতকালে। আর বিয়ে মানেই আজকাল ফটোশুট বা ভিডিও মাস্ট। বিয়ে বলে কথা জীবনের স্পেশাল মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি না করলে হয় নাকি! আর মাঝে মধ্যে এই ভিডিওশুট বা ফটোশুটে মজাদার সমস্ত কান্ড কারখানা হয়ে থাকে। যেগুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে ভাইরাল ভিডিওতে পরিণত হয়।

সাধারণত বিয়ের শুরু থেকেই ফটোগ্রাফারদের দেখতে পাওয়া যায়। তবে আজকাল বিয়ের আগেও প্রি ওয়েডিং ফটোশুটের চাহিদা বেড়েছে বহুগুন। সে যাই হোক, বিয়ের গায়ে হলুদ থাকে মেহেন্দি, সাত পাকে ঘোড়া, মালাবদল, সিঁদুর দানের মত ছবি বাদেও বিয়ের কণের কিছু বিশেষ ছবি তোলেন ফটোগ্রাফাররা। ক্লোজ আপ শট বা উপর থেকে শাড়ি ও সিঁথির সিঁদুরের শট ইত্যাদি।

সম্প্রতি এক বিয়ের ফটোগ্রাফির সময় ঘটে যাওয়া হাস্যকর ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে মঞ্চে বর কণের ছবি তুলতে ব্যস্ত ফটোগ্রাফার। কিন্তু নতুন বউকে ছুঁয়ে তার মুখ ঠিক করে ফটো তুলছে ফটোগ্রাফার। এই দেখে বেজায় খোঁচে গিয়েছে বর। রাগের মাথায় ফটোগ্রাফারকে চড়ই মেরে দিলেন বর।

Viral Video groom beat photographer for getting close to bride

স্বামীর এই কাণ্ডের কারণ বুঝতে দেরি হয়নি স্ত্রীর। বোঝামাত্রই হাসতে হাসতে মাটিতে লুটিয়ে পড়ে নতুন বউ। এরপর ফটোগ্রাফারও ব্যাপারটা বুঝতে পারে, সেও হেসে ফেলে। অথচ কণের হাসি আর থামে না, ভুল বুঝতে পেরে মঞ্চ থেকে নেমে চলে যায় বর।

Viral Video groom beat photographer for getting close to bride

এই গোটাঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। আর ভিডিও দেখে নেটিজনদের মধ্যে উঠেছে হাসির রোল। দেখুন ভাইরাল সেই ভিডিওঃ

Related Articles

Back to top button