সাইকেলের মধ্যেই আস্ত পপকর্নের দোকান! ইন্দোরের এই ফাস্ট ফুড বিক্রেতার ভিডিও ভাইরাল নেটপাড়ায়


কথায় আছে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা আছে। শুধু খুঁজে বার করতে হবে! কেউ খুব অল্প বয়সেই নিজের প্রতিভা খুঁজে পায় আবার কেউ অনেক বয়সে গিয়ে নিজের প্রতিভার প্রকাশ ঘটে। আমাদের চারিপাশে এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। আর আজকাল ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়াতে যুগে প্রতিনিয়ত কত শত ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। অনেক সময় ভাইরাল এই ভিডিওগুলি সাধারণ মানুষের সাথে সাথে সেলেব্রিটিদের নজরে পড়ে। আর তাদের নজরে পড়লেই অনেকের ভাগ্য খুলে যায়।

ভাইরাল কখনো হাসি মজার ভিডিও তো কখনো প্রতিভাধারীদের ভিডিও ভাইরাল হয়। আর  প্রতিভা দেখানোর দিক থেকে কিন্তু সকলেই বেশ এক্সপার্ট হয়ে পড়েছেন। কারণ কচি কাঁচারা তো বটেই আজকাল বুড়ো দাদু থেকে শুরু করে ঠাকুমা সকলেরই নানান প্রতিভার ঝলক দেখতে  পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। আবার অনেকেই নিজেদের প্রতিভাশীল বুদ্ধির পরিচয় দেন এই সমস্ত ভাইরাল ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে এক ব্যক্তিকে অভিনব কায়দায় পপকর্ণ বিক্রি করতে দেখা যাচ্ছে। অভিনব বলার কারণ অনেকেই হয়তো গাড়িতে পপকর্ণ বিক্রি করতে দেখেছেন।  কিন্তু, এই ব্যক্তি তার সাইকেলের মধ্যেই সাজিয়ে ফেলেছেন আস্ত দোকান খানি! রান্নার গ্যাস থেকে শুরু করে পপকর্ন কুকার, পরিবেশনের কাগজ সবই রয়েছে সেখানে।

Viral Video Popcorn Stall on Cycle

সত্যিই মানুষ নিজের বুদ্ধি কত কিছুই না পারে। একটা সাইকেলের মধ্যেও যে কিভাবে গোটা একটা দোকান নিয়ে ঘোরা যায় তা প্রমান করেদিলেন এই যুবক যার নাম ম্যানেজ গোস্বামী। মহেশ ইন্দোরের রাস্তায় রাস্তায় ঘুরে পপকর্ন বিক্রি করেন। আসলে দিন দিন চাকরির যা হাল তাতে কিছু একটা করে তো দিন কাটাতে হবে। তাই এই অভিনব উদ্যোগ নিয়েছেন ওই ব্যক্তি।

Viral Video Popcorn Stall on Cycle

সোশ্যাল মিডিয়াতে তাঁর এই উদ্ভাবনী বুদ্ধি দিয়ে তৈরী সাইকেল পপকর্ণ দোকানেই ভিডিও শেয়ার করেছেন এক নেটিজন। আর শেয়ার হবার পর থেকেই তা ধীরে ধীরে ভাইরাল হয়ে পড়েছে ঝড়ের বেগে। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ এই ভিডিওতে দেখেছেন। আর বহু নেটিজন তার বুদ্ধির প্রশংসাও করেছেন।