ভুল বশতই করিনা সইফের দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে এনে ফেললেন দাদু রণধীর!


গত ২১শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিয়েছে নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী৷ তারপর থেকেই তাকে একঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিল গোটা নেটপাড়া। আন্তর্জাতিক নারী দিবসে দ্বিতীয় বার নিজের মাতৃত্বের স্বাদ পাওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু কোনো ভাবেই সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তারা।

কিন্তু তাদের এতদিনের চেষ্টায় কার্যত জল ঢেলে দিয়ে অঘটন ঘটে গেল। সইফ করিনা আগেই জানিয়েছিলেন যে তৈমুরের মতো একই ভুল দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে তারা করবেন না। কিন্তু এত লুকোছাপায় বিষ্ফোরণ ঘটালেন দাদু রণধীর কাপুর।

kareena Kapoor কারিনা কাপুর

ভুল করে সইফিনার ছোট ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেললেন রণধীর কাপুর। আসলে দাদুদের কাছে নাতিরা চিরকালই বড়ো আদরের হয়, তাই তৈমুর এবং সইফিনার দ্বিতীয় সন্তানের ছোটবেলার ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন তিনি। যদিও ভুল বুঝে খানিকক্ষণের মধ্যেই সেই পোস্ট মুছেও ফেলেন তিনি।

জন্মের পরই সদ্যজাতকে নিয়ে দাদু রণধীর জানিয়েছিলেন, সদ্যজাতকে নাকি সম্পূর্ণ তৈমুরের মতোই দেখতে হয়েছে। সংবাদ মাধ্যমকে তিনি জানান, ‘আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে’।


Like it? Share with your friends!

634
634 points