ভাইরালভিডিও

বাদামকাকু এখনো হিট! ‘কাঁচা বাদাম’ গানে ঠাকুমার উদ্দাম নাচের ভিডিও, না দেখলেই চরম মিস

সোশ্যাল মিডিয়ার দৌলতে কখন যে কে রাতারাতি সেলিব্রিটি হয়ে পরে সেটা বোঝা দায়! এই যেমন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে ভাইরাল হয়ে পড়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। আর গান ভাইরাল হওয়ার পর সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কেউই বাদ যায়নি গানের সাথে কোমর দোলাতে। বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে রিল ভিডিও বানিয়ে শেয়ার  করেছেন সকলে। যেটা দেখে বেশ মজাও পেয়েছেন দর্শকেরা।

তবে এবার কাঁচা বাদাম গানে কোমর দুলিয়ে ভাইরাল হয়ে পড়েছেন এক ঠাকুমা। দেখে বোঝাই যাচ্ছে বয়স কম হয়নি, তার সাথে রয়েছে মাথার পাকা চুল। কিন্তু ঐ যে বয়স তো শুধু সংখ্যা মাত্র, এই কথাই আবারও চোখে আঙ্গুল দিয়ে প্রমাণ করে দিলেন ঠাকুমা। হালকা তুঁতে রঙের একটি গাউন পরে ফুল অন এনার্জিতে কাঁচা বাদাম গানে নাচলেন ঠাকুমা।

ঠাকুমার এই দুর্দান্ত নাচের ভিডিও কিন্তু চরম ভাইরাল হয়ে পড়েছে নেতাপাড়ায়। আসলে এই বয়সে যেখানে অনেকেই কোমরে ব্যাথা নিয়ে কষ্ট পান সেখানে দিব্যি ফিট রয়েছেন ঠাকুমা। আর শুধু ফিটই নয়, নেচে মাতিয়েছেন তিনি। তাই ‘কাঁচা বাদাম’ গানে ঠাকুমার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা।

তবে এই প্রথম নয়, ঠাকুমা কিন্তু রীতিমত সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি। লক্ষাধিক অনুগামী রয়েছে ঠাকুমার। আর তাদের উদ্দেশ্যে প্রতিনিয়ত রিল ভিডিও শেয়ার করেন ঠাকুমা, সঙ্গে থাকে নাতি। চাইলে আপনারাও একবার ঘুরে আসতে পারেন ঠাকুমার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আর দেখে নিতে পারেন ঠাকুমার বিভিন্ন নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Thoufiq (@thoufiq24)

প্রসঙ্গত, কাঁচা বাদাম গানের জেরেই দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশেও ভাইরাল হয়ে পড়েছেন বীরভূমের বাদামকাকু। আর সম্প্রতি বাংলাদেশের নায়ক তথা গায়ক ও গীতিকার হিরো আলমের সাথে জুটি বেঁধেছেন ভুবনবাবু। দুজনের জুটি রীতিমত নতুন চমক নেটিজেনদের কাছে। দুজনে মিলে তৈরী করেছেন নতুন গান ‘হাউ ফানি’। শীঘ্রই গানের মিউজিক ভিডিও দেখা যাবে।

Related Articles

Back to top button