গসিপবিনোদনসিরিয়াল

‘গ্রামের রানী বীণাপাণি’-তে অবাঙালি হয়েও দর্শকদের মুগ্ধ করেছেন, রইল অভিনেত্রীর আসল পরিচয়

বাঙালি দর্শকদের সন্ধ্যেবেলায় বিনোদন মানেই হল সিরিয়াল। নানা চ্যানেলে নানা সিরিয়ালের মধ্যে কিছু সিরিয়াল একটু  বেশিই ভালোলেগে যায়। তা সিরিয়ালের গল্পের কারণেই হোক বা সিরিয়েলের অভিনেতা অভিনেত্রীদের মুগ্ধ করে দেবার মত অভিনয়ের কারণেই হোক। এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ষ্টার জলসার (Star Jalsha) ‘গ্রামের রানী বীণাপাণি (Gramer Rani Binapani)’। সিরিয়ালটি খুব বেশি দিন হয়নি শুরু হয়ে, মাত্র ৩ মাসের মধ্যেই বাঙালি দর্শকদের মুগ্ধ করতে সক্ষম সিরিয়ালটি।

সিরিয়ালে প্রতন্ত গ্রামের নির্ভিক প্রতিবাদী স্বভাবের মেয়ে বীণাপাণিকে কেন্দ্র করেই হচ্ছে আসল গল্প। গ্রামের দরিদ্র কৃষকদের জন্য ন্যায্য লড়াইয়ে সর্বদা এগিয়ে রয়েছে বীণাপাণি। সিরিয়ালে এমন এক বুদ্ধিমতী ও সাহসী মেয়ের কাহিনী কিন্তু ইতিমধ্যেই দর্শকদের মনে আলাদা জায়গা নিয়েছে।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

সিরিয়ালে বীণাপাণির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অ্যানমেরি টম (Annmary Tom)। আগে হয়তো কোনোদিন অভিনেত্রী নাম শোনেন নি। অবশ্য না শোনাটাই বাঞ্চনীয়। কারণ অভিনেত্রী একেবারেই নতুন বাংলা সিরিয়ালের জগতে। এটিই অভিনেত্রীর প্রথম সিরিয়াল। আর প্রথম সিরিয়ালের দর্শকদের মন জয় করতে বেশ ভালোই সক্ষম হয়েছেন অভিনেত্রী।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

নাম শুনে হয়তো কিছুটা বুঝতেই পেরেছেন যে অভিনেত্রী বাঙালি নন। কিন্তু সিরিয়ালে অভিনেত্রীর বাংলা কিন্তু একেবারেই স্পষ্ট। আসলে অবাঙালি অভিনেত্রী অ্যানমেরি টম অর্ধেক বাঙালি আর অর্ধেক মালয়ালি। তবে অভিনেত্রী বাংলাতেই বড় হয়েছেন সেই কারণে বাংলায় কোনো অসুবিধা নেই অভিনেত্রীর।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

 

সিরিয়ালের অভিনয়ের আগে অভিনেত্রী মূলত মডেলিং করতেন। তবে বর্তমানে বাঙালি সিরিয়ালের চরিত্রে বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অ্যানমেরি। সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের বাস্তব জীবন সম্পর্কে জানার আগ্রহ দর্শকদের মধ্যে দেখা গিয়েছে বরাবরই। এক্ষেত্রেও বিষয়টা একই বলে মনে হয়। আজ আপাদের বংট্রেন্ডের পর্দায় অভিনেত্রী অ্যানমেরি টমের আসল পরিচিয় জানাবো।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

অভিনেত্রী অ্যানমেরি টম ব্যারাকপুরের বাসিন্দা। অভিনেত্রীর মা সুমিতা টম একজন বাঙালি ও বাবা টম ম্যাথিউ একজন মালয়ালি। ছোট বেলায় ব্যারাকপুরের সেন্ট কার্লেট স্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন অভিনেত্রী। এরপর কলকাতায় এসে সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে কম্পিউটার সায়েন্স নিয়ে স্নাতক হন। এরপর একই কলেজে স্নাতকোত্তর পড়াশোনাও শেষ করেন। পড়াশোনা ও অভিনয়ের পাশাপাশি মডেলিং ও নাচেও পারদর্শী অভিনেত্রী।

পড়াশোনার পাশাপাশি নাচের প্রশিক্ষণ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী ছোট থেকেই। সোশ্যাল মিডিয়াতে নিজের নাচের ভিডিও ও ছবি শেয়ার করেন অ্যানমেরি মাঝে মধ্যেই। মডেলিংয়ের সূত্রে একটি জুয়েলারি সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর এই মডেলিং থেকেই সিরিয়ালের জন্য সুযোগ পেয়েছেন অভিনেত্রী অ্যানমেরি।

Related Articles

Back to top button